ঢাকা মঙ্গলবার, মে ২৮, ২০২৪
রাজবাড়ীতে নবম বাংলা উৎসবের দ্বিতীয় দিনে গুণীজন সংবর্ধনা ও পুরষ্কার বিতরণ
  • রফিকুল ইসলাম/সুজন বিষ্ণু
  • ২০২৪-০৪-১৯ ১৯:৪৭:২৮

রাজবাড়ীতে তিন দিনব্যাপী নবম বাংলা উৎসবের ২য় দিনে গতকাল ১৯শে এপ্রিল দিনব্যাপী আবৃত্তি ও পুঁথিপাঠ, সফলতার গল্প, কুইজ প্রতিযোগিতা আলোচনা সভা, সংবর্ধনা ও পুরষ্কার বিতরণ করা হয়েছে। 
 অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য এবং বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন আবৃত্তি শিল্পী, অভিনেতা ও লেখক(একুশে পদকপ্রাপ্ত) জয়ন্ত চট্রোপধ্যায়। 
 রাজবাড়ী একাডেমির সভাপতি সৈয়দ সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অধ্যাপক ও আবৃত্তি শিল্পি(একুশে পদকপ্রাপ্ত) রূপা চক্রবর্তী, রাজবাড়ীর প্রাক্তন জেলা শিক্ষা অফিসার আজিজা খানম, রাজবাড়ী একাডেমির সাধারণ সম্পাদক ডাঃ ইকবাল হোসেন, দিনাজপুর গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আব্দুল্লাহ্ আল মামুন রনি, রাবেয়া কাদের ফাউন্ডেশনের সভাপতি মোঃ নজরুল ইসলাম, নৃত্য শিল্পী ও প্রশিক্ষক আব্দুস সাত্তার, শিল্পী রাজকুমার পালসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।
 এ সময় আমন্ত্রিত অতিথিগণ, আয়োজক কমিটির সদস্যগণ, জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী এবং অভিভাবকগণ উপস্থিত ছিলেন।
 অনুষ্ঠানে চারজন গুণীজনদের উত্তরীয় পরিধান এবং ক্রেস্ট প্রদান করা হয়। তারা হলেন- সমাজসেবায় রাজবাড়ীর কৃতি সন্তান দিনাজপুর গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আব্দুল্লাহ্ আল মামুন রনি, শিক্ষায় রাবেয়া কাদের ফাউন্ডেশনের সভাপতি মোঃ নজরুল ইসলাম, সাংস্কৃতিতে নৃত্য শিল্পী ও প্রশিক্ষক আব্দুস সাত্তার এবং শিল্পকলার শিল্পী রাজকুমার পাল। 
 এরপর সন্ধ্যায় স্থানীয় ও অতিথি শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে মুখরিত হয়ে উঠে রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়। 

রাজবাড়ীতে জেলা অবহিতকরণ ও কর্ম-পরিকল্পনা সভা অনুষ্ঠিত
রাজবাড়ীতে ৯২টি হারানো ফোন  ফিরে পেল প্রকৃত মালিককেরা
রাজবাড়ীতে জেলা আদালত সহায়তা কমিটির সভা অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ