ঢাকা বুধবার, মে ২২, ২০২৪
বালিয়াকান্দিতে তৃষ্ণার্ত পথচারীর মাঝে স্কাউটের শরবত বিতরণ
  • তনু সিকদার সবুজ
  • ২০২৪-০৪-৩০ ১৮:২৯:৫২

বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের স্কাউটের উদ্যোগে গতকাল ৩০শে এপ্রিল দুপুরে তীব্র তাপদাহে চৌরঙ্গী মোড়ের তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ করেছে।
 এ সময় বরফ, স্যালাইন, ট্যাংক, লেবু ও চিনি মিশ্রিত শরবত পেয়ে খুশি সাধারণ মানুষ।
 ভ্যান চালক হবিবর বলেন, গরমে এই শরবত খেয়ে শরীর জুড়িয়ে গেলো। খুব ভালো উদ্যোগ গ্রহণ করেছে এই শিক্ষার্থীরা। ওদের জন্য দোয়া করি।
 পথচারী কামরুজ্জামান বলেন, যাবো মেয়ের বাড়ি, তীব্র গরম থাকায় খুব কষ্ট হচ্ছিলো। এখানে এসে ওদের দেওয়া শরবতে প্রাণে যেন পানি এলো। 
 স্কাউট সদস্যরা বলেন, তীব্র তাপদাহে সাধারণ মানুষের কথা চিন্তা করেই আমাদের এই উদ্যোগ। এই গরমে মানুষকে কিছুটা হলেও স্বস্তি দেবে আমাদের শরবত। ধন্যবাদ জানাই আমাদের মাধ্যমিক শিক্ষা অফিসার ম্যাডামকে আমাদের সাথে এই কাজে সহযোগিতা করার জন্য।
 বালিয়াকান্দি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পারমিস সুলতানা বলেন, সাধারণ মানুষের জন্যই চেষ্টা করেছি কিছু একটা করার। অক্লান্ত পরিশ্রম করেছেন আমাদের কোমলমতি স্কাউট সদস্যরা ও শিক্ষকেরা। তারা এসে যখন আমাকে জানাল যে তারা এমন সুন্দর একটি উদ্যোগ নিতে চাই তখন আসলে তাদের সাথে থাকার লোভ সামলাতে পারিনি। তাদের জন্যই মানুষ সুন্দরভাবে শরবত খেতে পেয়েছে এই তীব্র গরমে। ওরাই আমাদের ভবিষ্যৎ। ওরা এখন থেকেই শিখবে। একদিন এই দেশকে সেবা করবে ওরা।

গোয়ালন্দ উপজেলায় চেয়ারম্যান পদে মোস্তফা মুন্সী ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান পুনরায় নির্বাচিত
বালিয়াকান্দি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে সাধন॥ভাইস চেয়ারম্যান মনির-খোদেজা বিজয়ী
বালিয়াকান্দিতে ১ম বার ভোট দিয়ে উচ্ছ্বসিত লাবনী
সর্বশেষ সংবাদ