ঢাকা মঙ্গলবার, মে ২১, ২০২৪
মজলিশপুরে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক নিহত
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২৪-০৪-৩০ ১৮:৩৪:০৪

ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কের বসন্তপুর ইউনিয়নের মজলিশপুর আখ সেন্টার এলাকায় গতকাল ৩০শে এপ্রিল ভোরে ট্রাক ও কাভার্ড ভ্যান মুখোমুখী সংঘর্ষে কাভার্ড ভ্যানের চালক মোঃ আব্দুর রহিম(৩৫) নিহত হয়েছে।
 নিহত চালক আব্দুর রহিম ঢাকা জেলার যাত্রাবাড়ী থানার দনিয়া ইউনিয়নের দোলাইরপাড় গ্রামের আব্দুর রহমানের ছেলে। 
 এ দুর্ঘটনায় সরোয়ার হোসেন(৪৮) নামের একজন আহত হয়েছে। আহত সারোয়ার হোসেন ময়মনসিংহ জেলার ধোবাউরা উপজেলার নগর সন্তোষ গ্রামের আবুল কাশেমের ছেলে। সে টোটাল ফ্যান কোম্পানীর বিক্রয় কর্মী।
 আহত সারোয়ার হোসেন বলেন, ‘আমরা ঢাকা থেকে কোম্পানীর কাভার্ড ভ্যানে করে ফ্যান নিয়ে ভোর ৪টায় ফরিদপুরে যাই। সেখানে একটি দোকানে ফ্যান ডেলিভারি দিয়ে ঢাকায় ফিরছিলাম। পথে মজলিশপুর আখ সেন্টারের সামনে এলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সামনে থাকা একটি পিকাআপ ভ্যানকে ওভারটেক করতে গিয়ে আমাদের গাড়ির সামনে চলে আসে। এ সময় ট্রাকটির সঙ্গে আমাদের গাড়ির মুখোমুখী সংঘর্ষ হলে ঘটনাস্থলেই চালক আব্দুর রহিম মারা যায়। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আমাকে আহত অবস্থায় উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়।
 আহলাদীপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক(এসআই) জুয়েল শেখ জানান, নিহত চালকের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। দুর্ঘটনায় কবলিত ট্রাক ও কাভার্ড ভ্যানটি মহাসড়কের পাশে রয়েছে। তবে ট্রাক চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ব্যাপারে পরবর্তী আইনী কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

গোয়ালন্দে কেন্দ্রে কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম প্রেরণ
পাংশায় সন্ত্রাসী হামলায় আহত মেম্বার মহিম হাসপাতালে ভর্তি
গোয়ালন্দ পৌর মহাশশ্মানের প্রধান ফটক ও স্নানের বেদী তৈরির ভিত্তিপ্রস্থর উদ্বোধন
সর্বশেষ সংবাদ