ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
সততার সাথে পৌরবাসীর সেবা করার জন্য অঙ্গীকারবদ্ধ থাকবো ---রাজবাড়ী পৌরসভার মেয়র প্রার্থী তিতু
  • লাবনী আক্তার
  • ২০২০-১০-১২ ১৫:০৬:৪৮
রাজবাড়ী শহরের ১নং ওয়ার্ডের বিনোদপুর হরিসভা মন্দির প্রাঙ্গণে গতকাল ১২ই অক্টোবর বিকালে নির্বাচনী প্রচারণা সভায় পৌরসভার আসন্ন নির্বাচনের মেয়র প্রার্থী মোঃ আলমগীর শেখ তিতু বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনের মেয়র প্রার্থী ৪নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মোঃ আলমগীর শেখ তিতু’র একটি নির্বাচনী প্রচারণা সভা গতকাল ১২ই অক্টোবর বিকালে ১নং ওয়ার্ডের বিনোদপুর হরিসভা মন্দির প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। 
  স্থানীয় বীর মুক্তিযোদ্ধা ফয়েজ উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে মেয়র প্রার্থী আলমগীর শেখ তিতু, অন্যান্যের মধ্যে ১নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আলাউদ্দিন আলা, জনস্বাস্থ্য বিষয়ক সম্পাদক লিটন দেওয়ান, পৌর যুব মহিলা লীগের সিনিয়র সহ-সভাপতি লাবনী আক্তার, গীতা রাণী হালদার, মনির হোসেন মনি, ফারুক প্রমুখ বক্তব্য রাখেন। 
  করোনাকালীন সময় হওয়ায় সভার পূর্বে মেয়র প্রার্থী আলমগীর শেখ তিতু’র পক্ষ থেকে সকলের মধ্যে মাস্ক বিতরণ করা হয়। সভায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।   
  সভায় আলমগীর শেখ তিতু মেয়র প্রার্থী হিসেবে সকলের দোয়া ও সমর্থন কামনা করে বলেন, মহান রাব্বুল আলামিন যদি আমাকে আগামী পৌরসভা নির্বাচনে মেয়র হিসেবে কবুল করেন তাহলে আমি শতভাগ সততার সাথে পৌরবাসীর সেবা করার জন্য অঙ্গীকারবদ্ধ থাকবো। আমি কাউন্সিলর হিসেবে যেভাবে সততা ও নিষ্ঠার সাথে কাজ করেছি, সেই একইভাবে মেয়র হলেও সততা ও নিষ্ঠার সাথে পৌরবাসীর পাশে থাকবো। ধর্ম-বর্ণ, দল-মত নির্বিশেষে সবাই আমার কাছ থেকে সমান মর্যাদা ও সুযোগ-সুবিধা পাবে। এছাড়া পিছিয়ে পড়া অবহেলিত জনগোষ্ঠীর মানুষকে বিশেষ সুযোগ-সুবিধা দেয়ার মাধ্যমে তাদেরকে সমাজের মূল ধারায় নিয়ে আসার ব্যাপারে সচেষ্ট থাকবো।  
  তিনি আরো বলেন, পৌর কাউন্সিলর হিসেবে আমি আমার সর্বোচ্চ প্রচেষ্টা, সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে কাজ করেছি। কিন্তু আরো বড় পরিসরে কাজ করার জন্য দলীয় নেতাকর্মী, শুভান্যুধায়ী ও জনদাবীর প্রেক্ষিতে মেয়র পদে নির্বাচনে অংশগ্রহণ করছি। নির্বাচিত হতে পারলে স্বাস্থ্য, শিক্ষা, পয়ঃনিষ্কাষণ, বিদ্যুৎ, রাস্তাঘাটের উন্নয়নসহ পৌরবাসীর সার্বিক উন্নয়নে সচেষ্ট থাকবো। নাগরিক সুবিধা নিশ্চিত করার পাশাপাশি পিছিয়ে পড়া-অবহেলিত মানুষের পাশে থাকার ব্যাপারে অঙ্গীকারবদ্ধ থাকবো। 
  উল্লেখ্য, রাজবাড়ী পৌরসভার বর্তমান ওয়ার্ড কাউন্সিলরদের মধ্যে সবচেয়ে বেশী কাজ করেছেন ৪ নং ওয়ার্ডের তরুণ কাউন্সিলর আলমগীর শেখ তিতু। শুধু নিজের ওয়ার্ডেই নয়, ব্যক্তিগত উদ্যোগে সমগ্র পৌরসভাব্যাপী মানুষের বাড়ীতে বাড়ীতে ব্যাপক আকারে বৃক্ষ রোপণ, করোনাকালে নিজের খামারের মাছ, ত্রাণ ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ (মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, সাবান ইত্যাদি), রোজা-ঈদের সময় দুস্থ-অসহায় মানুষের মধ্যে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ, অসহায় মানুষকে চিকিৎসা সহায়তাসহ বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে তিনি পৌরবাসীর মন জয় করে নিয়েছেন।

রাজবাড়ী-১ আসনে অনলাইনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিলেন এস এম নওয়াব আলী
সংসদ নির্বাচনের তফসিল বিষয়ে ইসির ব্রিফিং আজ
রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচন আগামীকাল॥প্রতিদ্বন্দ্বিতায় ২৮ জন প্রার্থী
সর্বশেষ সংবাদ