ঢাকা শুক্রবার, জুন ১৪, ২০২৪
পাংশায় সন্ত্রাসী হামলায় আহত মেম্বার মহিম হাসপাতালে ভর্তি
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০৫-২০ ১৫:১৭:১১

 রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মৌরাট ইউপির ১নং ওয়ার্ডের মেম্বার মহিম উদ্দিন(৩২) গত ১৮ই মে রাতে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়ে পাংশা হাসপাতালে ভর্তি হয়েছে।

 গত ১৮ই মে রাত সোয়া ১১টার দিকে পাংশার মৈশালা বাসস্ট্যান্ডে সন্ত্রাসী হামলার শিকার হন তিনি। মহিম মেম্বার মৌরাট ইউপির রূপিয়াট কুঠিপাড়া গ্রামের মৃত সিরাজ সরদারের ছেলে। তাৎক্ষণিকভাবে হামলা ঘটনার কারণ জানা যায়নি।

 পাংশা হাসপাতালে চিকিৎসাধীন মহিম মেম্বার জানান, গত ১৮ই মে রাত সোয়া ১১টার দিকে পাংশা শহরের শিল্পকলা মোড়স্থ একটি ক্লিনিক থেকে ব্যাটারী চালিত অটো রিকশা যোগে নিজ বাড়ীতে ফেরার পথে মৈশালা বাস স্ট্যান্ডে সন্ত্রাসীদের কবলে পড়েন তিনি। সন্ত্রাসীরা তাকে অটো রিকশা থেকে জোর করে টেনে হেঁচড়ে বের করে হাতুড়ি ও রড দিয়ে মারধর করে এবং তার নিকটে থাকা ১টি টাচ ফোন ও ১টি বাটন ফোনসেট ছিনিয়ে নেয় সন্ত্রাসী দল। হামলায় মহিম মেম্বারের দুই হাঁটু, কপাল ও শরীরের বিভিন্ন স্থান কাটা ফাটা ফোলা জখম হয়েছে। ঘটনার সময় শোর চিৎকার করলে আশেপাশের লোকজন ঘটনাস্থলে এগিয়ে আসে। ঘটনার রাতেই তাকে পাংশা হাসপাতালে ভর্তি করা হয়।

 যোগাযোগ করা হলে মৌরাট ইউপি চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান প্রামানিক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তিনি মহিম মেম্বারের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

 

গোয়ালন্দে এসিল্যান্ডের অভিযানে দুই একর খাস জমি উদ্ধার
গোয়ালন্দে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
গোয়ালন্দের ২১জন জেলের মাঝে বকনা বাছুর বিতরণ
সর্বশেষ সংবাদ