ঢাকা শুক্রবার, জুন ১৪, ২০২৪
রাজবাড়ী সুইমিংপুলে মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন
  • সুজন কুমার বিষ্ণু
  • ২০২৪-০৫-২০ ১৫:২০:৫০

 ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২৩-২৪ আওতায় গতকাল ২০শে মে বেলা সাড়ে রাজবাড়ী জেলা ক্রীড়া অফিসের আয়োজনে জেলা সুইমিংপুলে মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে। 

 প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন করেন রাজবাড়ীর জেলা প্রশাসক আবু কায়সার খান। 

 অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সিদ্ধার্থ ভৌমিকের সভাপতিত্বে ও জেলা ক্রীড়া অফিসার মোঃ শাহীন সুলতান রাজা’র সঞ্চালনায় উদ্বোধন অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মীর মাহফুজা খাতুন মলি ও সাঁতার প্রশিক্ষক মোঃ রফিকুজ্জামান রফিকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

 জানা গেছে, জেলা প্রশাসনের সহযোগিতায় সুইমিংপুলে মাসব্যাপী এ সাঁতার প্রশিক্ষণে ৫টি প্রতিষ্ঠান থেকে ৩০জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। যার মধ্যে ২০জন ছেলে  ও ১০জন মেয়ে প্রশিক্ষণে অংশ গ্রহণ নেয়। 

 প্রধান অতিথির বক্তেব্যে জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, সবাইকে সাঁতার শিখতে হবে। কারণ বাংলাদেশ নদীমাতৃক দেশ। সাঁতার না জানার কারণে প্রতি বছর অনেক মানুষ পানিতে ডুবে মারা যায়। সাঁতার আমাদের শরীরের জন্য অনেক উপকারী এবং শরীরের জন্য শ্রেষ্ঠ ব্যায়াম। নিয়মিত সাঁতার কাটলে স্বাস্থ্যের অনেক উপকারিতা পাওয়া যায়। তাই আমি ছোট-বড় সবাইকে সাঁতার শেখার আহ্বান জানাচ্ছি।

৬দিনের সফরে রাজবাড়ীতে আসছেন রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
রাজবাড়ীতে ৩দিনের কৃষি মেলার উদ্বোধন
রাজবাড়ীতে শিল্পকলা প্রতিযোগিতায় পুরস্কার ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ