ঢাকা শুক্রবার, জুন ১৪, ২০২৪
লাঠি ভর দিয়ে ভোট কেন্দ্রে এলেন শতবর্ষী রাজ্জাক মিয়া
  • আশিকুর রহমান
  • ২০২৪-০৫-২১ ১৬:১২:২৮

 বয়সের ভারে নুয়ে পড়েছে শরীর। জোর নেই হাতে-পায়ে। হাঁটার জন্য লাঠিই একমাত্র ভরসা। তারপরও উপজেলা পরিষদ নির্বাচনে নিজের ভোটাধিকার প্রয়োগের জন্য লাঠি ভর করে ভোট কেন্দ্রে এসেছেন শতবর্ষী বৃদ্ধ আব্দুর রাজ্জাক মিয়া। পছন্দের প্রার্থীকে ভোট দিতে পেরে মহাখুশি এই বৃদ্ধ।

 গতকাল ২১শে মে সকাল ৯টায় এ চিত্রের দেখা মেলে বালিয়াকান্দি উপজেলার দক্ষিণবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে।

 সরেজমিনে দেখা যায়, ভোট কেন্দ্রে ভোটারদের কোন লাইন নেই। দু’একজন করে ভোটার এসে ভোট দিয়ে চলে যাচ্ছেন। এরই মধ্যে ফাঁকা ভোট কেন্দ্রে লাঠি ভর করে গুটি গুটি পায়ে এগিয়ে আসেন আব্দুর রাজ্জাক মিয়া। লাঠি ভর করে হেঁটে কেন্দ্রে আসতে কষ্ট হচ্ছিল তার। দৌড়ে গিয়ে তাকে ধরার চেষ্টা করেন কেন্দ্রের দায়িত্বে থাকা পুলিশ ও আনসার সদস্যরা। তবে তাদের ধরতে নিষেধ করে এই বৃদ্ধ জানান, কিছুটা কষ্ট হলেও লাঠি ভর করে তিনি একাই চলাফেরা করতে পারেন। পরে একাই ভোট কক্ষে গিয়ে ভোট দেন তিনি।

 আব্দুর রাজ্জাক মিয়া জানান, ৪ ছেলে ও ৩ মেয়ের জনক তিনি। মেয়েদের বিয়ে হয়েছে অনেক আগেই। ছেলেরাও যার যার মতো সংসার করছেন। ছেলেরা তাকে খুব আদর যত্ন করেন। তার শরীর অসুস্থ্য। লাঠি ছাড়া চলাফেরা করতে পারেন না। তারপরেও তিনি পছন্দের প্রার্থীকে ভোট দিতে কেন্দ্রে এসেছেন। কারণ, তিনি মনে করেন পছন্দের প্রার্থীর জেতার জন্য তার একটি ভোটের অনেক মূল্য রয়েছে। শান্তিপূর্ণভাবে ভোট দিতে পেরে তিনি খুব খুশি হয়েছেন। তার পছন্দের প্রার্থী যাতে জিততে পারেন এই কামনা করেছেন।

 

 

গোয়ালন্দে এসিল্যান্ডের অভিযানে দুই একর খাস জমি উদ্ধার
গোয়ালন্দে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
গোয়ালন্দের ২১জন জেলের মাঝে বকনা বাছুর বিতরণ
সর্বশেষ সংবাদ