ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
গোয়ালন্দ পৌরসভায় নগর পরিচালন ও অবকাঠামো উন্নয়নে উঠান বৈঠক
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০৬-৩০ ১৬:০৩:১১

গোয়ালন্দ পৌরসভায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর নগর পরিচালন পর্ষদ ও অবকাঠামো উন্নয়ন প্রকল্প (আইইউজিআআপি) এর আওতায় ওয়ার্ডের উন্নয়ন, সুবিধা-অসুবিধা এবং বিভিন্ন কার্যক্রম বিষয়ে গতকাল ৩০শে জুন বিকালে পৌরসভার ৯নম্বর ওয়ার্ড কাউন্সিলরের অফিস কক্ষে ওয়ার্ড কমিটির সদস্য ও স্থানীয় বাসিন্দাদের অংশগ্রহণে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

 জানা গেছে, গভর্নেন্স ইমপ্রভমেন্ট অ্যান্ড ক্যাপাসিটি ডেভেলপমেন্ট(জিআইসিডি) কনসালটেনিস সার্ভিসেস, আইইউজিআইপি এর সহযোগিতায় এ বৈঠক আয়োজন করা হয়।

 গোয়ালন্দ পৌরসভা ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও কমিটির সভাপতি নাসির উদ্দিন রনি’র সভাপতিত্বে উঠান বৈঠকে গোয়ালন্দ পৌরসভার উপ-সহকারি প্রকৌশলী(সিভিল) রেহানা পারভীন, সি ডি এ কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, সি এফ ডব্লিউ কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম, পৌরসভার হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ রেজাউল করিম, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মোবারক হোসেন মোল্লা সহ স্থানীয় নেতৃবৃন্দ, সুধীজন ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

 উঠান বৈঠকে উপস্থিত অতিথিবৃন্দ স্থানীয় এলাকাবাসীর কাছে তাদের এলাকার সমস্যার কথা শোনেন এবং প্রকল্প বাস্তবায়নে আগত কর্মকর্তাগণ সমস্যা সমাধানে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

 

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ