ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
গোয়ালন্দে হোসাইন ইয়ুথ ফাউন্ডেশনের উদ্যোগে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে অর্থ প্রদান
  • গোয়ালন্দ প্রতিনিধি
  • ২০২৪-০৭-০১ ১৫:৫৭:৩৯

 গোয়ালন্দে স্বেচ্ছাসেবী সংগঠন হোসাইন ইয়ুথ ফাউন্ডেশনের উদ্যোগে গতকাল ১লা জুলাই উপজেলার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

 জানা গেছে, উজানচর ইউপির গণি শেখের পাড়া ইমাম বাড়ি, হাবিল মন্ডল পাড়া ইমাম বাড়ী, দৌলতদিয়া ঘাট কেন্দ্রীয় জামে মসজিদ ও দেবগ্রাম পূর্ব তেনাপচা জামে মসজিদে উপস্থিত হয়ে নগদ ৩০ হাজার করে মোট ১ লক্ষ ২০ হাজার টাকা প্রদান করেন।

 এছাড়া হোসাইন ইয়ুথ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান সৌদি প্রবাসী মোহাম্মদ হোসাইন তার সংগঠনের সদস্যদের নিয়ে পরে জমিদার ব্রিজ কবরস্থান সম্প্রসারণ ও ভরাট কাজের জন্য ১০ ট্রাক মাটি প্রদান করেন।

 এ সময় ধর্মীয় প্রতিষ্ঠানে নগদ অর্থ অনুদান কার্যক্রমে সংগঠনের উপদেস্টা মোঃ আলাউদ্দিন মাস্টার, সদস্য মোঃ সুলতান মোল্লা, আলাউদ্দিন ও আতিয়ারসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। 

 এছাড়াও উজানচর ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ রাসেল শেখ, হাবিল মন্ডল পাড়া ইমাম বাড়ি পরিচালনা কমিটি ও উজানচর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সামছু উদ্দিন মন্ডল, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, রাজবাড়ী জেলা মটর চালক লীগের সভাপতি তোফাজ্জল হোসেন তপু, দৌলতদিয়া কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি লালন ফকির, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরাল, দেবগ্রাম পূর্ব তেনাপচা জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মোঃ আবুল সরদার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ মোঃ জাকির হোসেন, জমিদার ব্রিজ কবর স্থান পরিচালনা কমিটির সভাপতি মোশারফ আহম্মেদ, সদস্য মোঃ সানোয়ার আহম্মেদ, সাইদ সিরাজসহ বিভিন্ন ধর্মীয় ও সামাজিক  প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ ও স্থানীয় এলাকাবাসী স্ব-স্ব প্রতিষ্ঠানে উপস্থিত ছিলেন।

 
গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ