ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
গোয়ালন্দে জগন্নাথ দেবের রথযাত্রা ও ৩২ প্রহরব্যাপী মহানামযজ্ঞ উদ্বোধন
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০৭-০৭ ১৫:৫৯:৫০

রাজবাড়ী জেলার গোয়ালন্দে ১৮ তম শ্রী শ্রী জগন্নাথ দেবের ১০ দিনব্যাপী রথ উৎসব ও ১৭তম বার্ষিকী ৩২ প্রহরব্যাপী শ্রী শ্রী তারকব্রক্ষ মহা নামযজ্ঞানুষ্ঠান উদ্বোধন করা হয়েছে। 

 গতকাল ৭ই জুলাই বিকালে গোয়ালন্দ পৌরসভার ৪নং ওয়ার্ডের শ্রীকৃষ্ণ সেবা সংঘ মঠমন্দির শ্রীঅঙ্গনে ৩২ প্রহরব্যাপী শ্রী শ্রী তারকব্রক্ষ যজ্ঞানুষ্ঠানের উদ্বোধন করেন গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র ও তার সহধর্মিণী স্নিগ্ধা রানী রায়।

 রথযাত্রা কমিটির সভাপতি অপূর্ব সাহা দ্বিজেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তিতাস চন্দ্র রায়ের সঞ্চালনায় রথযাত্রার শুভ উদ্বোধন করেন গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম মন্ডল।

 এ সময় বিশেষ অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তফা মুন্সী, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ গোয়ালন্দ উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আফরোজা রাব্বানী, গোয়ালন্দ ঘাট থানার ওসি তদন্ত উত্তম কুমার ঘোষ, পৌরসভার প্যানেল মেয়র মোঃ ফজলুল হক, গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদের সভাপতি মোঃ ছিদ্দিক মিয়া, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের জেলা আহবায়ক শ্রী নির্মল চক্রবর্তী ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালু উপস্থিত ছিলেন।

 অনুষ্ঠানের শুরুতে আগত অতিথিদের উত্তরীয় পরিয়ে দেন কমিটির সদস্যবৃন্দ। বিনয়াবত করেন মহানামযজ্ঞ কমিটির সভাপতি গোকুল চন্দ্র পাল ও সাধারণ সম্পাদক জীবন চক্রবর্তী। 

 আলোচনা সভা শেষে মঠমন্দির থেকে রথযাত্রাটি বের হয়ে ঢাকা-খুলনা মহাসড়ক হয়ে গোয়ালন্দ বাজার প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

 

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ