ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
ছাত্র ইউনিয়ন রাজবাড়ী জেলা সংসদের ১১তম সম্মেলনে নতুন কমিটি ঘোষণা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১০-১৭ ১৫:০৪:০৩
বাংলাদেশ ছাত্র ইউনিয়ন রাজবাড়ী জেলা সংসদের ১১তম সম্মেলন উপলক্ষে গতকাল ১৭ই অক্টোবর সকালে দেশব্যাপী লাগাতার ধর্ষণের প্রতিবাদে শহরে বিক্ষোভ মিছিল বের হয় -মাতৃকণ্ঠ।

শিক্ষার অধিকার আদায়, গণতন্ত্র, সমাজ প্রগতির লড়াইয়ের অগ্রণী ভূমিকা পালনকারী সংগঠন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন রাজবাড়ী জেলা সংসদের ১১তম সম্মেলন গতকাল ১৭ই অক্টোবর সকালে উদীচী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
  সম্মেলন উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি এবি তাহসীন।
  সম্মেলনে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি রাজবাড়ী জেলা শাখার সভাপতি আব্দুস সামাদ মিয়া, সাধারণ সম্পাদক এডঃ বাবন চক্রবর্তী, ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি সুকুমার সরকার ও এজাজ আহম্মেদসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।
  সম্মেলনে সভাপতিত্ব করেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন রাজবাড়ী জেলা সংসদের সভাপতি আব্দুল হালিম বাবু ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক কাওসার আহমেদ রিপন।
  সম্মেলনে কাওসার আহমেদ রিপন সভাপতি ও হাবিবুর রহমান মিরাজকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১৯ সদস্য বিশিষ্ট বাংলাদেশ ছাত্র ইউনিয়ন রাজবাড়ী জেলা সংসদের কমিটি গঠন করা হয়।
  নতুন কমিটির অন্যান্যরা হলো ঃ সহ-সভাপতি শুভ, সহ-সাধারণ সম্পাদক হৃদয় খান লিমন, কেএম সাব্বির, সাংগঠনিক সম্পাদক কাওসার আহমেদ আবির, কোষাধ্যক্ষ ফারজানা আক্তার উর্মি, দপ্তর সম্পাদক মনজয় সরকার, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক কাজী জুবায়ের হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শান্ত, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফাহিম বিশ^াস, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক বাধন দে, ক্রীড়া সম্পাদক আজিজুল হাকিম বাপ্পী, সদস্য আব্দুল হালিম বাবু, নাহিদুল ইসলাম ফাহিম, শেখ রাব্বী, কবিতা, আলীম ও আসাদুর।
  সম্মেলনে পূর্বে দেশব্যাপী লাগাতার ধর্ষণের প্রতিবাদে শহরে ছাত্র ইউনিয়নের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করে।

 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ