ঢাকা বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
পাংশায় এয়াকুব আলী চৌধুরী স্মৃতি পাঠাগারে মতবিনিময় সভা অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০৯-১৮ ১৫:২৩:০১

 রাজবাড়ী জেলার পাংশা শহরস্থ এয়াকুব আলী চৌধুরী স্মৃতি পাঠাগারে গতকাল ১৮ই সেপ্টেম্বর বিকালে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

 পাংশা পৌরসভার নির্বাহী কর্মকর্তা আনিসুর রহমানের সভাপতিত্বে এবং পাঠাগারের দপ্তর সম্পাদক শেখ মুহাম্মদ সবুর উদ্দিনের উপস্থাপনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) ও পাংশা পৌরসভার প্রশাসক মোঃ তারিফ-উল-হাসান বক্তব্য রাখেন।

 তিনি বলেন, আমি সর্বসাধারণের কাছে একটি মেসেজ পৌঁছে দিতে চাই, তা হলো- নতুন প্রজন্মকে দেশপ্রেম ও নৈতিক শিক্ষায় শিক্ষিত করে তাদেরকে দক্ষ জনশক্তিতে পরিণত করা। নিজ নিজ কর্মস্থলে যেন সবাই সততা, নিষ্ঠা ও পরিচ্ছন্নতার সাথে কাজ করে। তিনি পাঠাগারে নবীন ও প্রবীন পাঠকদের সমন্বয়ে পাঠ অভ্যাস কার্যক্রম জোরদার করণের গুরুত্বরোপ করেন।

 মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে মৈশালা আদর্শ স্কুল এন্ড কলেজের সভাপতি ও পাংশা পৌরসভার প্রাক্তন কাউন্সিলর শামসুল আলম আকুল, এয়াকুব আলী চৌধুরী স্মৃতি পাঠাগারের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক কাজী আসকার দানীয়েল সিপার, এয়াকুব আলী চৌধুরী বিদ্যাপীঠের প্রতিষ্ঠাকালীন প্রধান শিক্ষক সুশীল কুমার মোদী, পাংশা পৌর জামায়াতে ইসলামীর আমীর ও জেলা জামায়াতে ইসলামীর সুরা কর্মপরিষদ সদস্য কাজী ফরহাৎ জামিল রুপ, মৃগী শহীদ দিয়ানত ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক আবু হাসান ও কাজী আব্দুল মাজেদ একাডেমীর প্রধান শিক্ষক মুহাম্মদ শাহাদত আলী প্রমূখ বক্তব্য রাখেন।

 পাঠাগারের পক্ষ থেকে অতিরিক্ত জেলা প্রশাসক ও পাংশা পৌরসভার প্রশাসক মোঃ তারিফ-উল-হাসানকে ফুলেল শুভেচ্ছা এবং বই উপহার প্রদান করা হয়। মতবিনিময় সভায় স্থানীয় বিভিন্ন শ্রেনী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

 
 পাংশায় এয়াকুব আলী চৌধুরী স্মৃতি পাঠাগারে মতবিনিময় সভা অনুষ্ঠিত
শিল্পকলা একাডেমীর ডিজির অপসারণের দাবীতে রাজবাড়ীতে মানববন্ধন-বিক্ষোভ
পাংশায় স্যানিটেশন ও স্বাস্থ্যবিধি প্রকল্প বিষয়ক অবহিতকরণ সভা
সর্বশেষ সংবাদ