ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
ভাঙ্গার পদ্মা জেনারেল হাসপাতালের ম্যানেজারসহ ৩জনের কারাদন্ড
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১০-২৯ ১৪:৫২:৫৩
গতকাল ২৯শে অক্টোবর দুপুরে র‌্যাবের সহায়তায় পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার বেসরকারী পদ্মা জেনারেল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের ম্যানেজারসহ ৩ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেছে -মাতৃকণ্ঠ।

চিকিৎসা সেবা প্রদানের নিয়ম-নীতি না মেনে অস্বাস্থ্যকর পরিবেশে রোগীদের ভুল চিকিৎসা দেয়ার দায়ে গতকাল ২৯শে অক্টোবর দুপুরে র‌্যাবের সহায়তায় পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার বেসরকারী পদ্মা জেনারেল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের ম্যানেজারসহ ৩ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়েছে।
  ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ভাঙ্গা উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আল আমিন। ফরিদপুরের সহকারী সিভিল সার্জন ডাঃ নাসিম আহমেদ এবং ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মুকুর চাকমার নেতৃত্বে র‌্যাব-৮ এর ফরিদপুর ক্যাম্পের একটি দল অভিযানে সহযোগিতা করে। 
  অভিযানকালে চিকিৎসা সেবা প্রদানের নিয়ম-নীতি না মেনে অস্বাস্থ্যকর পরিবেশে রোগীদের ভুল চিকিৎসা দেয়ার প্রমাণ পাওয়ায় মেডিকেল প্র্যাকটিস এবং বেসরকারী ক্লিনিক ও ল্যাবরেটরী(নিয়ন্ত্রণ) অধ্যাদেশ-১৯৮২ এর ১৩(২) ধারা অনুযায়ী পদ্মা জেনারেল হাসপাতাল এন্ড ডায়গনস্টিক সেন্টারের ম্যানেজার মামুন অর রশিদকে ৬মাসের এবং কর্মচারী মজিবুর রহমানকে ৩ মাসের ও ওসমান  মুন্সিকে ২ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। 

 

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ