ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
জাতীয় যুব দিবস উপলক্ষে বালিয়াকান্দিতে আলোচনা সভা ও যুব ঋণের চেক বিতরণ
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-১১-০১ ১৫:২৬:০৫
জাতীয় যুব দিবস উপলক্ষে গতকাল ১লা নভেম্বর সকালে বালিয়াকান্দি উপজেলায় যুব ঋণের চেক ও সনদ পত্র বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার বেগম আম্বিয়া সুলতানা -মাতৃকণ্ঠ।

জাতীয় যুব দিবস উপলক্ষে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে গতকাল ১লা নভেম্বর সকালে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে ‘মুজিব বর্ষের আহ্বান-যুব কর্মসংস্থান’-প্রতিপাদ্যকে সামনে রেখে আলোচনা সভা এবং যুব ঋণের চেক ও সনদ পত্র বিতরণ করা হয়। 
  উপজেলা নির্বাহী অফিসার বেগম আম্বিয়া সুলতানার সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জমান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, সহকারী কমিশনার(ভূমি) এস.এম আবু দারদা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোছাঃ নাসরিন সুলতানা ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা হাসিনা ফাহমিদা বানু প্রমুখ বক্তব্য রাখেন। সভা সঞ্চালনা করেন উপজেলা সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা খায়রুল আলম। 
  আলোচনা সভার শেষে ৯ জন প্রশিক্ষিত যুব’র মধ্যে ৬ লক্ষ ২০ হাজার টাকার যুব ঋণ এবং বিভিন্ন ক্যাটাগরীতে প্রশিক্ষণপ্রাপ্ত ৩০ জন যুব প্রশিক্ষনার্থীর মধ্যে সনদ পত্র বিতরণ করা হয়। এছাড়াও দিবসটি উপলক্ষে ‘একতা ব্লাড এন্ড সোশ্যাল অর্গানাইজেশন’ নামক একটি সংগঠনের উদ্যোগে উপজেলা পরিষদের অডিটোরিয়াম প্রাঙ্গণে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ