ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী সরকারী কলেজের প্রাক্তন ক্রীড়া শিক্ষক আলহাজ্ব আব্দুল গফুরের ইন্তেকাল
  • শেখ মামুন/শেখ রনজু আহাম্মেদ
  • ২০২০-১১-১৫ ১৩:৩৫:৩৩
রাজবাড়ী স্টেডিয়ামে গতকাল ১৫ই নভেম্বর বিকালে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়ালের পিতা ও সরকারী কলেজের প্রাক্তন ক্রীড়া শিক্ষক আলহাজ্ব আব্দুল গফুরের নামাজে জানাযা অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সাবেক ভিপি মোঃ রকিবুল হাসান পিয়ালের পিতা ও রাজবাড়ী সরকারী কলেজের প্রাক্তন ক্রীড়া শিক্ষক আলহাজ্ব আব্দুল গফুর(৮৭) গতকাল ১৫ই নভেম্বর সকাল ১০টার দিকে শহরের দক্ষিণ ভবাণীপুর গ্রামের নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 
  মৃত্যুকালে তিনি ৪ ছেলে ও ৩ মেয়েসহ আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। 
  গতকাল রবিবার বিকাল সাড়ে ৪টায় রাজবাড়ী স্টেডিয়ামে জানাযার নামাজ শেষে তার মরদেহ ১নং পৌর কবরস্থানে দাফন করা হয়। 
  জানাযার নামাজের পূর্বে রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খান, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এবিএম মঞ্জুরুল আলম দুলাল ও মরহুমের পুত্র রকিবুল হাসান পিয়াল সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। 
  তারা মরহুমের কর্মময় জীবনের উপর আলোকপাত করে মহান আল্লাহ্র কাছে তার রুহের মাগফেরাত কামনার জন্য সকলের প্রতি অনুরোধ জানান। 
  অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এস.এম নওয়াব আলী, জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও রাজবাড়ী জেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহাদাত হোসেন মিল্টন, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ উজির আলী শেখ, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, রাজবাড়ী পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান মিজান, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মোঃ জহুরুল হক এবং সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিনসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ জানাযার নামাজে অংশগ্রহণ করেন। 
  জানাযার নামাজের ইমামতি করেন জেলা ইমাম কমিটির সভাপতি ও ভান্ডারিয়া মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা আবুল এরশাদ মোঃ সিরাজুম্মুনির। 
  এছাড়াও জানাযার নামাজের পূর্বে রাজবাড়ী সদর উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে মরহুমের কফিনে পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করা হয়। 
  আলহাজ্ব আব্দুল গফুরের মৃত্যুতে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস এবং উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খানসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ গভীর শোক প্রকাশ করেছেন।  
  মরহুমের পুত্র রাজবাড়ী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল জানান, মরহুমের রুহের মাগফেরাত কামনায় আগামী শুক্রবার বাদ জুম্মা নিজ বাসভবনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। এতে অংশগ্রহণের জন্য তিনি সকলের প্রতি অনুরোধ জানান।       

 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ