ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ীতে কালেক্টরেট সহকারীদের কর্মবিরতি পালনের কর্মসূচী শুরু
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২০-১১-১৫ ১৩:৩৭:১৬
পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবীতে পূর্ব ঘোষিত কর্মসূচী অনুযায়ী গতকাল ১৫ই নভেম্বর রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতির জেলা শাখার সদস্যরা কর্মবিরতি পালন করে -মাতৃকণ্ঠ।

পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবীতে পূর্ব ঘোষিত কর্মসূচী অনুযায়ী দেশব্যাপী কর্মবিরতি পালন শুরু করেছে কালেক্টরেট সহকারীরা। 
  এরই অংশ হিসেবে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস)-এর রাজবাড়ী জেলা শাখার ব্যানারে রবিবার দিনব্যাপী(সকাল ৯টা-বিকাল ৫টা) কর্মবিরতি পালনকালে কালেক্টরেট সহকারীরা জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে দাবী সম্বলিত ব্যানারসহ অবস্থান করেন। অবস্থান চলাকালে বাকাসস-এর কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা আবু দাইয়ান মোল্লা জাহাঙ্গীর, কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক আফরোজা চৌধুরী, জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি গোলাম পাঞ্জাতন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আমিন উদ্দিন শেখ, সহ-সভাপতি সুশান্ত কুমার শিকদার ও সাংগঠনিক সম্পাদক বাসুদেব কুমার সরকার প্রমুখ বক্তব্য রাখেন। 
  বক্তাগণ বাকাসস-এর দাবীগুলোর যৌক্তিকতা তুলে ধরে অবিলম্বে বাস্তবায়নের জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়ে বলেন, আমরা কাজ ফেলে কর্মবিরতি পালন করতে চাই না। কিন্তু আমাদের পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণসহ অন্যান্য যৌক্তিক দাবীগুলো বাস্তবায়ন করা না হলে আমরা আমাদের কর্মবিরতির কর্মসূচী চালিয়ে যাবো এবং তাতেও দাবী পূরণ করা না হলে আগামী ৫ই ডিসেম্বর জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও সমাবেশের কর্মসূচীতে যোগদান করবো। সেখান থেকে পরবর্তী কর্মসূচী ঘোষণার পর আমরা সে অনুযায়ী কাজ করবো। 
  রাজবাড়ীর পাশাপাশি পাংশা, বালিয়াকান্দি, কালুখালী ও গোয়ালন্দ উপজেলার কালেক্টরেট সহকারীরাও পূর্ণদিবস কর্মবিরতি পালন এবং উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি)’র কার্যালয় প্রাঙ্গণে একইভাবে অবস্থান কর্মসূচী পালন করেন।  
  উল্লেখ্য, বাকাসস-এর কেন্দ্রীয় কমিটি ঘোষিত কর্মসূচী অনুযায়ী শুক্র ও শনিবারের ছুটির দিন ব্যতিত প্রতিদিন সকাল ৯টায় হাজিরা খাতায় স্বাক্ষর করে বিকাল ৫টা পর্যন্ত পূর্ণ দিবস কর্মবিরতি পালন, কর্মবিরতি চলাকালে জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি)গণের কার্যালয় প্রাঙ্গণে দাবী সম্বলিত ব্যানার-পোস্টারসহ অবস্থান এবং ওই সময়ের মধ্যে দাবী বাস্তবায়ন না হলে ৫ই ডিসেম্বর ঢাকার জাতীয় প্রেসক্লাবের সামনের সমাবেশে যোগদান।   

 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ