ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
দৌলতদিয়ায় মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ আন্তঃ জেলা ডাকাত দলের ৫ সদস্য গ্রেপ্তার
  • আবুল হোসেন
  • ২০২০-১১-১৬ ১৩:৩৫:২৯
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৫জন সদস্যকে পুলিশ গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৫জন সদস্যকে পুলিশ গ্রেফতার করেছে।
  গোপন সংবাদের ভিত্তিতে গত ১৫ই নভেম্বর দিনগত মধ্যরাতে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে দৌলতদিয়ার কেকেএস সেফ হোম সংলগ্ন একটি মেহগনী বাগান থেকে তাদেরকে গ্রেফতার করে। 
  এ সময় তাদের কাছ থেকে ৩টি রামদা, ১টি ভোজালী ও ৩টি চাকুসহ যানবাহনে ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- উত্তর দৌলতদিয়া হোসেন মন্ডলের পাড়াা আতর আলী মোল্লার ছেলে ইসমাইল মোল্লা(২৩), গোয়ালন্দ পৌরসভার ৪নং ওয়ার্ডের সুরেশ সাহার ছেলে ঝন্টু সাহা(৩২), রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের বালিয়া চর গ্রামের মুন্সি আব্দুল বাতেনের ছেলে রুবেল মুন্সি(৩০), মানিকগঞ্জ জেলার শিবালয় থানাধীন নতুন পাড়া গ্রামের স্বপন শেখের ছেলে রতন শেখ(২৫) এবং ফরিদপুর জেলার মধুখালী উপজেলার পশ্চিম পাড়াখোলা গ্রামের জাফর শেখের ছেলে সাগর শেখ(৩৫)।
  গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, অভিযানকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে আরো ৮/৯ জন ডাকাত পালিয়ে যেতে সক্ষম হয়। গ্রেফতারকৃত ও পলাতক এই আন্তঃজেলা ডাকাতরা মহাসড়কের বিভিন্ন স্থানের স্পীডব্রেকারে যানবাহনের গতি কমালে ওই সকল গাড়ীতে ডাকাতি করে থাকে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গতকাল ১৬ই নভেম্বর তাদেরকে আদালতে সোপর্দ করা হয়। এছাড়াও পলাতক ডাকাতদের নাম-ঠিকানাসহ অন্যান্য তথ্য উদঘাটনের জন্য হেফাজতে নিয়ে নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদের জন্য বিজ্ঞ আদালতে রিমান্ডের আবেদন জানানো হবে। 

 

মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ