ঢাকা মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০
বালিয়াকান্দিতে অটোরিক্সা চুরিকালে আটক ৩জনকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-১১-২০ ০০:২৯:২৯
বালিয়াকান্দি উপজেলার বড়হিজলী গ্রামে গত ১৮ই নভেম্বর দিবাগত গভীর রাতে ইজিবাইক চুরিকালে ৩জন আন্তঃজেলা চোরকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বড়হিজলী গ্রামে অটোরিক্সা (ইজিবাইক) চুরিকালে ৩জন আন্তঃজেলা চোরকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। গত ১৮ই নভেম্বর দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে। 
  গ্রেফতারকৃত চোরেরা হলো-বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের ঘি-কমলা গ্রামের মৃত জহর মোল্লার ছেলে মঞ্জু মোল্লা(৪৮) এবং নরসিংদী জেলা সদরের শেখের চর মধ্যপাড়া এলাকার কফিল উদ্দিন মিয়ার ছেলে রিপন মিয়া(৩৩) ও একই জেলা সদরের চিনিশপুর গ্রামের সোবাহান মিয়ার ছেলে আইনুল মিয়া ওরফে শামীম(৩৮)। 
  বালিয়াকান্দি থানা সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃত চোরেরা গত বুধবার দিবাগত গভীর রাতে বড়হিজলী গ্রামের অটোরিক্সা চালক আকমল সরদারের বাড়ী থেকে গ্যারেজের তালা ভেঙ্গে তার অটোরিক্সাটি চুরি করার সময় বাড়ীর লোকজন তালা ভাঙ্গার শব্দ শুনতে পেয়ে মোবাইল ফোনে আশপাশের লোকজনকে বিষয়টি জানালে তাদেরকে চারদিক থেকে ঘিরে ফেলে স্থানীয়রা। তখন চোরেরা বিষয়টি বুঝতে পেরে পালানোর চেষ্টা করলে স্থানীয়রা তাদেরকে ধরে গণধোলাই দিয়ে বালিয়াকান্দি থানা পুলিশের হাতে সোপর্দ করে। 
  এ ঘটনায় অটোরিক্সার মালিক আকমল সরদার বাদী হয়ে দস্যুতা আইনে বালিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করেছে। গতকাল ১৯শে নভেম্বর গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়।

 

বালিয়াকান্দির সোনাপুরে অটোরিক্সা চালকদের বিক্ষোভ-কর্মবিরতি পালন
বালিয়াকান্দিতে স্বাস্থ্য সহকারীদের দ্বিতীয় দিনের মতো কর্মবিরতির কর্মসূচী পালন
কালুখালীর রতনদিয়ায় সচেতনতামূলক ক্যাম্পেইন॥স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ
সর্বশেষ সংবাদ