ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ীতে কৃষক লীগের র‌্যালী ও বঙ্গবন্ধুর ভাষ্কর্যে শ্রদ্ধা নিবেদন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১১-২৪ ১৪:৩৮:৩৮
রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় প্রঙ্গণে বঙ্গবন্ধুর ভাষ্কর্যে গতকাল মঙ্গলবার শ্রদ্ধা নিবেদন করেছে কৃষক লীগের নেতাকর্মীরা -মাতৃকণ্ঠ।

সরকারী ধান চাল ক্রয় কমিটিতে জেলা ও উপজেলা পর্যায়ে কৃষক সংগঠনের প্রতিনিধি সম্পৃক্ত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানিয়ে রাজবাড়ীতে আনন্দ র‌্যালী ও বঙ্গবন্ধুর ভাষ্কর্যে শ্রদ্ধা নিবেদন করেছে কৃষক লীগের নেতাকর্মীরা। 

  এ উপলক্ষে কৃষক লীগের রাজবাড়ী জেলা ও সদর উপজেলার শাখার যৌথ আয়োজনে গতকাল ২৪শে নভেম্বর সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জমায়েত হয়ে আনন্দ র‌্যালী বের করে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্যে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়। জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু বককার খানের নেতৃত্বে জেলা কৃষক লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান মিয়া, সদর উপজেলা কৃষক লীগের যুগ্ম-আহ্বায়ক রাজু আহম্মেদ, সদস্য সচিব আলাউদ্দিন আলাল, পৌর কৃষক লীগের আহ্বায়ক শহিদুল ইসলাম তিতু, যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন রনি, মেহেদী হাসান সোহাগ, মেহেদী হাসান কবির প্রমুখ উপস্থিত ছিলেন।

  বঙ্গবন্ধুর ভাষ্কর্যে শ্রদ্ধাঞ্জলী অর্পণ শেষে জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু বককার খান এবং সদর উপজেলা কৃষক লীগের যুগ্ম-আহ্বায়ক রাজু আহম্মেদ উপস্থিত সাংবাদিকদের বলেন, কৃষক লীগ সব সময় কৃষকদের কল্যাণে কাজ করে যাচ্ছে। এ বছর করোনাকালীন সময়ে কৃষকদের পাশে থেকে কৃষক লীগ ব্যাপক প্রশংসা পেয়েছে। সরকারী ধান চাল ক্রয় কমিটিতে কৃষক সংগঠনের প্রতিনিধি যুক্ত করায় এই কমিটি আরো গতিশীল হবে। কৃষকরা উপকৃত হবে। 

  বঙ্গবন্ধুর ভাষ্কর্যে শ্রদ্ধা নিবেদন শেষে আনন্দ র‌্যালী সহকারে প্রধান সড়ক দিয়ে রাজবাড়ী সদর উপজেলা কৃষি অফিস প্রাঙ্গণে গিয়ে কর্মসূচী সমাপ্ত হয়। 

  জেলা পর্যায়ের কর্মসূচী শেষে জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু বককার খানের নেতৃত্বে কৃষক লীগের জেলা, সদর উপজেলা ও রাজবাড়ী পৌর শাখার নেতৃবৃন্দ একই বিষয়ে (সরকারী ধান চাল ক্রয় কমিটিতে জেলা ও উপজেলা পর্যায়ে কৃষক সংগঠনের প্রতিনিধি সম্পৃক্ত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানিয়ে) কালুখালী উপজেলা কৃষক লীগ আয়োজিত কর্মসূচীতে অংশগ্রহণ করেন। সেখানে একইভাবে কালুখালীর চাঁদপুর বাসস্ট্যান্ড মোড়ে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্যে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়। 

  এছাড়াও একইভাবে গোয়ালন্দ, পাংশা ও বালিয়াকান্দি উপজেলাতেও একইভাবে কৃষক লীগের পক্ষ থেকে র‌্যালী-সমাবেশের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানানো হয়।  

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ