ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় পুলিশের অভিযানে মৌরাটের চর হরিণাডাঙ্গা থেকে সন্ত্রাসী হাসানসহ ২জন গ্রেপ্তার
  • মোক্তার হোসেন
  • ২০২০-১১-২৮ ১৩:৪৫:০৭
পাংশা মডেল থানা পুলিশ গতকাল শনিবার ভোর রাতে অভিযান চালিয়ে সন্ত্রাসী হাসানসহ ২জন আসামীকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা মডেল থানা পুলিশ গতকাল ২৮শে নভেম্বর ভোর রাতে বিশেষ অভিযান চলিয়ে মৌরাট ইউপির চর হরিণাডাঙ্গা গ্রামের দুর্ধর্ষ সন্ত্রাসী হাসান শেখসহ ২জনকে গ্রেফতার করেছে।
  গ্রেফতারকৃত হাসান শেখ(২৫) মৌরাট ইউপির চর হারিণাডাঙ্গা গ্রামের আব্দুল ওয়াহাব শেখের ছেলে।
  এছাড়াও পুলিশ পাট্টা ইউপির মুছিদহ গ্রামে পৃথক অভিযান চালিয়ে সালাম মন্ডল(৫৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। সে মুছিদহ গ্রামের মৃত ইয়াছিন মন্ডলের ছেলে। সালাম মন্ডল একটি মারামারি মামলার আসামী।
  জানা যায়, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেনের নেতৃত্বে এসআই ননী গোপাল সরকারসহ সঙ্গীয় পুলিশ গতকাল শনিবার ভোররাত সাড়ে চার দিকে মুছিদহ গ্রামে অভিযান চালিয়ে নিজ বাড়ী থেকে সালাম মন্ডলকে গ্রেফতার করে।
  এছাড়া এসআই সেকেন্দার হোসেনসহ সঙ্গীয় পুলিশ গতকাল শনিবার ভোর রাত সোয়া তিনটার দিকে চর হারিণাডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে নিজ বাড়ী থেকে হাসান শেখকে গ্রেফতার করে। হাসান শেখ পাংশা মডেল থানার অস্ত্রসহ ডাকাতি মামলার আসামী। এছাড়া তার বিরুদ্ধে নানা ধরণের অপরাধ তৎপরতার সাথে জড়িত থাকার অভিযোগ রয়েছে।
  পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, সন্ত্রাস-চাঁদাবাজী, অবৈধ অস্ত্র ও মাদকের সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে। এলাকায় শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে পুলিশের টহল কার্যক্রম জোরদার করা হয়েছে বলে জানান তিনি।

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ