ঢাকা শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
উপসর্গ নিয়ে মৃত্যুর দুইদিন পর মঞ্জুরুল হকের করোনা পরীক্ষা রিপোর্ট পজিটিভ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১১-২৯ ১৪:২৫:১৫

উপসর্গ নিয়ে মৃত্যুর ২দিন পর রাজবাড়ী সিভিল সার্জন অফিসের সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মোঃ মঞ্জুরুল হক(৫৮) এর করোনার রিপোর্ট পজিটিভ এসেছে। 

  গত ২৪শে নভেম্বর সন্ধ্যা ৭টা ২৫মিনিটে তিনি রাজবাড়ী সদর হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসা চলাকালে মৃত্যুবরণ করেন। মৃত্যুর কয়েক মিনিট আগে তিনি জ্বর ও শ্বাসকষ্টসহ করোনা ভাইরাস সংক্রমণের উপসর্গ নিয়ে সেখানে চিকিৎসা নিতে আসেন। তার আগের দিন ২৩শে নভেম্বর তিনি সদর হাসপাতালেই তার করোনার নমুনা পরীক্ষার জন্য জমা দেন। নমুনা জমা দিলেও তিনি হাসপাতালে ভর্তি না হয়ে রাজবাড়ী শহরের ভবাণীপুরস্থ নিজ বাড়ীতে চিকিৎসা নিচ্ছিলেন। অবশেষে মৃত্যুর ২দিন পর ২৬শে নভেম্বর রিপোর্ট এলে তিনি করোনায় আক্রান্ত ছিলেন বলে নিশ্চিত হওয়া যায়।

  রাজবাড়ী সদর হাসপাতালের জরুরী বিভাগ ও কোভিড-১৯ ইউনিটের ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল মামুন জানান, জ্বর ও শ্বাসকষ্টসহ কোভিড-১৯ উপসর্গে গুরুতর অসুস্থ্য সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মোঃ মঞ্জুরুল হক গত ২৪শে নভেম্বর সন্ধ্যা ৭টা ২০ মিনিটে সদর হাসপাতালে আনা হলে সেখানে চিকিৎসা চলাকালে তার মৃত্যু হয়। এর আগে ২৩শে নভেম্বর তিনি করোনার পরীক্ষার জন্য নমুনা জমা দেন। গত ২৭শে নভেম্বর প্রাপ্ত রিপোর্টে দেখা যায় তিনি করোনা পজিটিভ ছিলেন।

  সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা গেছে, তিনি আগে থেকেই দীর্ঘদিন যাবৎ ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপে ভুগছিলেন। ২০২৩ সালের মে মাসে তার চাকরী থেকে অবসরে যাওয়ার কথা ছিল। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ মেয়ে ও ১ ছেলেসহ আত্মীয়-স্বজন, সহকর্মী ও বহু শুভানুধ্যায়ী রেখে গেছেন। 

 
রাজবাড়ীতে হজ্ব যাত্রীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
রাজবাড়ী জেলা মহিলা দলের ১৬১ সদস্যের কমিটি ঘোষণা
 রাজবাড়ীতে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন
সর্বশেষ সংবাদ