ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
রাজবাড়ীতে নির্বাহী ম্যাজিস্ট্রেটদের মোবাইল কোর্টে ৪জনের জরিমানা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৫-২১ ১৮:৪৯:২১
করোনা ভাইরাস পরিস্থিতিতে রাজবাড়ী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ গতকাল ২১শে মে শহরের বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করেন -মাতৃকণ্ঠ।

করোনা ভাইরাস পরিস্থিতিতে রাজবাড়ী জেলা ও বিভিন্ন উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটদের মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত রয়েছে। 
  এরই ধারাবাহিকতায় গতকাল ২১শে মে রাজবাড়ী শহরের শ্রীপুর বাজার ও বড়পুল মোড় এলাকায় পরিচালিত অভিযানে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৩৮ ও ৫১ ধারায় ৪জনকে ৬হাজার ৫শত টাকা জরিমানা করেন মোবাইল কোর্টের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ। 
  এ সময় জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হওয়া ব্যক্তি ও ব্যবসা প্রতিষ্ঠানের মালিকদের সরকারী নির্দেশনা পালনের নির্দেশনা প্রদান করা হয়। 
  এছাড়া পাংশা, বালিয়াকান্দি, গোয়ালন্দ ও কালুখালী উপজেলাতেও নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ মোবাইল কোর্ট পরিচালনা করলেও তারা কাউকে জেল ও জরিমানা করেননি। 
  উল্লেখ্য, করোনা ভাইরাস পরিস্থিতি শুরু হওয়ার পর গত ২০শে মার্চ থেকে গতকাল ২১শে মে পর্যন্ত রাজবাড়ী জেলায় নির্বাহী ম্যাজিস্ট্রেটদের পরিচালিত মোবাইল কোর্টে ১হাজার ২২ জনকে ২১ লক্ষ ২০ হাজার ৮৯৫ টাকা জরিমানা করে আদায়কৃত অর্থ সরকারী কোষাগারে জমা করা হয়েছে।

 মহান মে দিবস উপলক্ষ্যে জেলা প্রশাসকের বাণী
বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ