ঢাকা শনিবার, এপ্রিল ২০, ২০২৪
গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচন সংক্রান্ত পৃথক গণ-বিজ্ঞপ্তি জারী
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১২-০৩ ১৫:০২:২১

আগামী ১০ই ডিসেম্বর অনুষ্ঠিতব্য গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনের রিটার্নিং অফিসার ও রাজবাড়ী জেলা নির্বাচন অফিসার মোঃ মাসুদুর রহমান কর্তৃক গতকাল ৩রা ডিসেম্বর নির্বাচন সংক্রান্ত পৃথক গণ-বিজ্ঞপ্তি জারী করা হয়েছে। 

  ভোটগ্রহণ সংক্রান্ত গণ-বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, আগামী ১০ই ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত গোয়ালন্দ উপজেলার সকল ভোট কেন্দ্রে বিরতিহীনভাবে চেয়ারম্যান পদের উপ-নির্বাচনের ভোট গ্রহণ করা হবে। 

  অপর গণ-বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, উপজেলা পরিষদ নির্বাচন বিধিমালা ২০১৩ এর ৭৪ নং বিধি অনুযায়ী ভোটগ্রহণ শুরুর পূর্ববর্তী ৩২ ঘণ্টা অর্থাৎ ৮ই ডিসেম্বর মঙ্গলবার মধ্যরাত ১.০০ ঘটিকা হতে ভোট গ্রহণ শুরুর পরবর্তী ৬৪ ঘণ্টা অর্থাৎ ১২ই ডিসেম্বর শনিবার মধ্যরাত ১.০০ ঘটিকা পর্যন্ত নির্বাচনী এলাকায় কোন ব্যক্তি কোন জনসভা আহ্বান, অনুষ্ঠান বা এতে যোগদান করতে এবং কোন মিছিল বা শোভাযাত্রা সংঘটিত করতে বা এতে যোগদান করতে পারবেন না। এছাড়া উল্লেখিত সময়ের মধ্যে কোন ব্যক্তি কোন আক্রমণাত্মক কাজ বা বিশৃঙ্খলামূলক আচরণ করতে পারবেন না বা ভোটার বা নির্বাচনী কাজকর্মে নিয়োজিত বা দায়িত্ব পালনরত কোন ব্যক্তিকে ভয়ভীতি প্রদর্শন করতে পারবেন না বা কোন অস্ত্র বা শক্তি প্রদর্শন বা ব্যবহার করতে পারবেন না। কোন ব্যক্তি এর লঙ্ঘন করলে তিনি কারাদন্ড, অর্থদন্ড বা উভয় দণ্ডে দণ্ডিত হবেন। সর্বসাধারণকে উপরোক্ত নির্দেশনা মেনে চলার জন্য অনুরোধ করা যাচ্ছে। 

 
রাজবাড়ী-১ আসনে অনলাইনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিলেন এস এম নওয়াব আলী
সংসদ নির্বাচনের তফসিল বিষয়ে ইসির ব্রিফিং আজ
রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচন আগামীকাল॥প্রতিদ্বন্দ্বিতায় ২৮ জন প্রার্থী
সর্বশেষ সংবাদ