ঢাকা বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
রাজবাড়ী শহরের ডাঃ আবুল হোসেন কলেজে কারা মহাপরিদর্শক ব্রিঃ জেনারেল মামুনকে সম্মাননা প্রদান
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১২-০৩ ১৫:০৩:৪৭
রাজবাড়ী শহরের ডাঃ আবুল হোসেন কলেজে গতকাল ৩রা ডিসেম্বর জেলার কৃতি সন্তান এবং নবনিযুক্ত মহাপরিদর্শক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোমিনুর রহমান মামুনকে সম্মাননা প্রদান করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী শহরের ডাঃ আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজে গতকাল ৩রা ডিসেম্বর বেলা ১২টায় রাজবাড়ীর কৃতি সন্তান এবং নবনিযুক্ত মহাপরিদর্শক(আইজি প্রিজন্স) ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোমিনুর রহমান মামুনকে সম্মাননা প্রদান করা হয়েছে।  

  কলেজের শিক্ষক মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে ফুলের  তোড়া, ক্রেস্ট ও ‘ফিরে দেখা জীবন’ নামক ডাঃ আবুল হোসেনের আত্মজীবনীমূলক একটি বই দিয়ে তাকে এই সম্মাননা প্রদান করা হয়। এ সময় সংবর্ধিত ব্রিগেডিয়ার জেনারেল মোমিনুর রহমান মামুনসহ কলেজের গভর্নিং বডি’র সভাপতি ও রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ চৌধুরী আহসানুল করিম হিটু, গভর্নিং বডি’র শিক্ষক প্রতিনিধি শামীমা আক্তার মুনমুন ও শিক্ষক মিরুনা বানু মুন প্রমুখ বক্তব্য রাখেন। 

  কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ চৌধুরী আহসানুল করিম হিটু তার বক্তব্যে বলেন, ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোমিনুর রহমান মামুন রাজবাড়ীর কৃতি সন্তান। তিনি কারা অধিদপ্তরের মহাপরিদর্শক(আইজি প্রিজন্স) এর দায়িত্ব পাওয়ায় রাজবাড়ী জেলাবাসীর সঙ্গে ডাঃ আবুল হোসেন কলেজ পরিবারও গর্বিত। আমরা তার উত্তরোত্তর সাফল্য কামনা করি এবং সফলভাবে তার উপর দায়িত্ব পালনের মাধ্যমে তিনি আমাদেরকে আরও গর্বিত করবেন বলে আমরা আশাবাদী। 

  সংবর্ধিত ব্রিগেডিয়ার জেনারেল মোমিনুর রহমান মামুন বলেন, এই কলেজের প্রতিষ্ঠাতা ডাঃ আবুল হোসেন কর্মবীর ও দানবীর একজন মানুষ। তার জীবনী আমাদের চলার পথে অনুপ্রেরণা যোগায়। এ সম্মাননা পেয়ে আমি অত্যন্ত গর্ববোধ করছি। আপনারা আমার জন্য দোয়া করবেন, যাতে আমি আমার উপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালনের মাধ্যমে রাজবাড়ীবাসীর মুখ আরও উজ্জ্বল করতে পারি।     

রাজবাড়ীতে হজ্ব যাত্রীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
রাজবাড়ী জেলা মহিলা দলের ১৬১ সদস্যের কমিটি ঘোষণা
 রাজবাড়ীতে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন
সর্বশেষ সংবাদ