ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দ উপজেলার চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোস্তফা মুন্সীর নির্বাচনী ইশতেহার ঘোষণা
  • আবুল হোসেন
  • ২০২০-১২-০৫ ১৩:৪২:০৭
গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শিল্পপতি মোস্তফা মুন্সী গতকাল ৫ই ডিসেম্বর তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শিল্পপতি মোস্তফা মুন্সী তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

  গতকাল ৫ই ডিসেম্বর বেলা ১১টায় নিজের শিল্প প্রতিষ্ঠান মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এই লিখিত ইশতেহার পাঠ করেন। 

  ইশতেহারে তিনি জনগণের ভোটে নির্বাচিত হলে সবাইকে সঙ্গে নিয়ে গোয়ালন্দকে মডেল উপজেলা গড়তে শিক্ষার মান উন্নয়ন, নদী ভাঙ্গন রোধ, আধুনিক স্বাস্থ্য সেবা, কৃষকদের জীবনমান উন্নয়ন, গ্রামীণ সড়ক উন্নয়ন, বিদ্যুৎ সুবিধা, খেলাধুলার মান উন্নয়ন ও দৌলতদিয়া ঘাট চাঁদাবাজমুক্ত করার প্রতিশ্রুতি দিয়েছেন।

  ইশতেহারে আওয়ামী লীগের প্রার্থী মোঃ মোস্তফা মুন্সী বলেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে মহৎ উদ্দেশ্যে স্কুল-কলেজে যে সকল আইসিটি ল্যাব স্থাপন করেছেন। প্রধানমন্ত্রীর সেই উদেশ্য বাস্তবায়ন করতে এবং শিক্ষার্থীদের আইটি দক্ষতা অর্জনে আইসিটি ল্যাবে নিয়মিত প্রশিক্ষণ নিশ্চিত করতে উপজেলা পরিষদের সহযোগিতায় সকল প্রকার তদারকি এবং সহযোগিতা প্রদান করা হবে এবং গোয়ালন্দ উপজেলায় শিক্ষার্থীরা পড়ালেখার পাশাপাশি যেন আউটসোর্সিং বিষয়ে আগ্রহী ও দক্ষতা অর্জন করে সেই লক্ষ্যে করণীয় পদক্ষেপ গ্রহন করা হবে।

  তিনি গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের পদ্মা নদী ভাঙনের শিকার হওয়া কুশাহাটা গ্রামসহ প্রত্যান্ত অঞ্চলের মানুষের যাতায়াত, শিক্ষা, সাংস্কৃতি হত্যাদি সবধরনের সুযোগ-সুবিধার করার ঘোষণা দেন।

  এছাড়াও ইশতেহারে গোয়ালন্দ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে বিশেষজ্ঞ চিকিৎসকসহ চিকিৎসা সংকট নিরসনের মাধ্যমে স্বাস্থ্যসেবা নিশ্চিত করা, অসহায় ও দুঃস্থ রোগীদের সুচিকিৎসা নিশ্চিত করার লক্ষ্যে প্রতি সপ্তাহে উপজেলা কমপ্লেক্সে আমার ব্যক্তিগত উদ্যোগে বিশেষজ্ঞ ডাক্তারদ্বারা চিকিৎসা প্রদান, মুমূর্ষ রোগীদের দ্রুত চিকিৎসা ব্যবস্থার লক্ষ্যে ব্যক্তিগত উদ্যোগে একটি এ্যাম্বুলেন্স প্রদান করা হবে। যেটা বিনামূল্যে উপজেলার যে কোন এলাকার রোগীদের সেবায় ২৪ঘন্টা নিয়জিত থাকবে।

  তিনি বলেন, নির্বাচিত হলে নদী ভাঙন কবলিত গোয়ালন্দ উপজেলার গৃহহীন মানুষের বাসস্থান নিশ্চিতে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী গোয়ালন্দ উপজেলায় গৃহহীন আশ্রয়ন প্রকল্প প্রথমধাপে বাস্তবায়ন করা যায় সেই প্রচেষ্টা চালাব এবং নদী ভাঙন এলাকায় সরকার কর্তৃক গৃহীত প্রকল্পগুলো দ্রুত বাস্থবায়ন করার প্রচেষ্টা অব্যাহত রাখব।

  গোয়ালন্দের অগ্রসরমান সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডে উৎসাহিত করার জন্য প্রয়োজনীয় গ্রহণ করব। বন্ধ থাকা উপজেলা শিল্পকলা একাডেমী, অডিটরিয়াম, গ্রন্থাগারকে পুনরায় চালু করা হবে।

  মোস্তফা মুন্সী আরো বলেন, গোয়ালন্দের মানুষ দলমত নির্বিশেষে সকলেই মিলেমিশে বসবাস করার ঐতিহ্য রয়েছে। ধর্ম যার যার উৎসব সবার। মাননীয় প্রধানমন্ত্রীর এই প্রচেষ্টা অব্যহত রাখার চেষ্টা করব। ব্যক্তিগত পর্যায়ে ও সরকারী পর্যায়ে, যাতে কর্মসংস্থান সৃষ্টি হয় সে প্রচেষ্টা অব্যহত রাখব। দক্ষিণবঙ্গের প্রবেশদ্বার দৌলতদিয়া ঘাটকে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত রাখার চেষ্টা অব্যাহত রাখব। 

  এ সময় গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শহিদুল ইসলাম খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিপ্লব কুমার ঘোষ, সহ-সভাপতি গোলজার হোসেন মৃধা, যুগ্ম-সাধারণ সম্পাদক ফকীর আমজাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, নাসির উদ্দিন রনি, গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সালাউদ্দিন মাহমুদ রেজা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আঃ সামাদ মোল্লা ও উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালু প্রমুখ উপস্থিত ছিলেন। 

 
পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ