ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে রাজবাড়ীতে কৃষক লীগের বিক্ষোভ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১২-০৬ ১৪:৫৮:১৮
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে গতকাল ৬ই ডিসেম্বর বিকালে রাজবাড়ী শহরে বিক্ষোভ মিছিল করেছে জেলা কৃষক লীগ -মাতৃকণ্ঠ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে রাজবাড়ীতে গতকাল ৬ই ডিসেম্বর বিকালে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা কৃষক লীগ।

  জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু বককার খানের নেতৃত্বে জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর ভাস্কর্যের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। 

  সেখানে জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু বককার খান এবং সদর উপজেলা কৃষক লীগের যুগ্ম-আহ্বায়ক রাজু আহম্মেদ বক্তব্য রাখেন। তারা তাদের বক্তব্যে ধর্মান্ধ মৌলবাদী গোষ্ঠী কর্তৃক কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনার দাবী জানান। 

  জেলা কৃষক লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস, সহ-সভাপতি ও রাজবাড়ী পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুর রব বিশ্বাস, সদর উপজেলা কৃষক লীগের সদস্য সচিব আলাউদ্দিন আলাল, জেলা কৃষক লীগের সদস্য ও বরাট ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আব্দুল কাদের মুন্সি, রাজবাড়ী পৌর কৃষক লীগের যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন রনি, মেহেদী হাসান সোহাগ, সদস্য পারভেজ শেখসহ কৃষক লীগের জেলা, সদর উপজেলা ও পৌর শাখার নেতাকর্মীরা এই বিক্ষোভ মিছিল ও সমাবেশের কর্মসূচীতে অংশগ্রহণ করেন। 

 
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ