ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দির বনগ্রামে নতুন বৌ দেখাকে কেন্দ্র করে মারপিটে গৃহবধূ হাসপাতালে
  • আতিয়ার আতিক
  • ২০২০-১২-১১ ১৬:২৬:০৮
বালিয়াকান্দি উপজেলার বনগ্রামে নতুন বৌ দেখাকে কেন্দ্র করে প্রতিবেশীর মারপিটে আহত গৃহবধূ সীমা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বনগ্রামে নতুন বৌ দেখাকে কেন্দ্র করে প্রতিবেশীর মারপিটে সীমা বেগম(৩০) নামে এক গৃহবধূ আহত হয়েছে। 

  গত ১০ই ডিসেম্বর বিকালে এ ঘটনা ঘটে। আহত সীমা বেগমকে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় স্থানীয় সালিশে অভিযুক্ত ইউনুছ ফকিরকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন সীমা বেগম বলেন, গত ৯ই ডিসেম্বর আমাদের প্রতিবেশী ইউনুছ ফকির (৫০) ৩য় বিয়ে করে বাড়ীতে নতুন বৌ(৩৫) নিয়ে আসে। গত বৃহস্পতিবার বিকালে আমি নতুন বৌ দেখতে গিয়ে দেখি সে কাঁদছে। কান্নার কারণ জানতে চাইলে সে বলে ফেলে আসা বাচ্চাদের জন্য কাঁদছে। এরপর আমি বাড়ীতে চলে আসি। কিছুক্ষণ পর ইউনুছ ফকির এসে আমার বাড়ীর উপর থেকে আমাকে চুলের মুঠি ধরে টেনে-হিঁচড়ে তার বাড়ীতে নিয়ে গিয়ে গেট আটকে আমাকে পিটিয়ে আহত করে। আমি চিৎকার করতে থাকলে এলাকার লোকজন আমাকে উদ্ধার করে হাসপাতালে এনে ভর্তি করে।

  সীমা বেগমের স্বামী মামুন মন্ডল বলেন, আমার স্ত্রীকে মারপিটের ঘটনায় গতকাল ১১ই ডিসেম্বর সকালে এলাকার গণ্যমান্য ব্যক্তিরা সালিশের মাধ্যমে ইউনুছ ফকিরকে ৩০ হাজার টাকা জরিমানা করে আগামী ৭দিনের মধ্যে আমাকে দিতে বলেছেন। উপজেলা শ্রমিক লীগের সভাপতি ইদ্রিস আলী ফকির, ইউপি সদস্য সাখাওয়াত মন্ডল, আকরাম হোসেন, সাত্তার মন্ডলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

  এ ব্যাপারে জানতে চাইলে ইউপি সদস্য সাখাওয়াত মন্ডল সালিশের কথা স্বীকার করেন। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ