ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
মহান বিজয় দিবসে গোয়ালন্দে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা
  • মইনুল হক মৃধা
  • ২০২০-১২-১৬ ১৫:১৯:০২

মহান বিজয় দিবস রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ১৬ই ডিসেম্বর বেলা ১১টায় উপজেলা পরিষদ চত্বরে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও ‘জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

  গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমিনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, অন্যান্যের মধ্যে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আঃ সামাদ মোল্লা ও সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীর কন্যা কানিজ ফাতেমা চৈতী প্রমুখ বক্তব্য রাখেন। 

  প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা ও শহীদ মুক্তিযোদ্ধাগণসহ মুক্তিযুদ্ধের সকল শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে বলেন, বীর মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। এ জন্য বিজয় দিবস ও স্বাধীনতা দিবসে তাদেরকে রাষ্ট্রীয়ভাবে সংবর্ধনা প্রদান করা হয়। এরই ধারাবাহিকতায় আজকে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এছাড়াও তিনি জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহারের গুরুত্ব তুলে ধরেন।  

  সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ সামাদ মোল্লা বলেন, বাংলাদেশের মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ দক্ষিণ পূর্ব এশিয়ার বড় একটি ঘটনা। সাম্রাজ্যবাদীরা কখনো ভাবতে পারেনি এ দেশের মানুষ মুক্তিযুদ্ধ করে তাদের বিজয় ছিনিয়ে আনবে।

  অনুষ্ঠানে ফুল ও উপহার সামগ্রী দিয়ে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়। এছাড়াও অনুষ্ঠানের শুরুতে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ