ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হচ্ছেন সালাউদ্দিন সরদার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১২-২১ ১৪:৫১:১১

রাজবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হচ্ছেন তরুণ সমাজসেবক মোঃ সালাউদ্দিন সরদার(বাউল)। এ জন্য যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করে ইতিমধ্যে তিনি মাঠে নেমে পড়েছেন। 

  রাজবাড়ী শহরের ১নং বেড়াডাঙ্গা এলাকার মৃত বেলায়েত আলী সরদারের সন্তান সালাউদ্দিন সরদার বাউল শিল্পী হিসেবে সুপরিচিত। সবাই তাকে সালাউদ্দিন বাউল হিসেবেই চেনে। তরুণ এই সমাজসেবক দীর্ঘদিন ধরে ৪নং ওয়ার্ডব্যাপী জনসেবামূলক বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছেন। করোনা পরিস্থিতির মধ্যে ব্যক্তিগতভাবে দুস্থ-অসহায় মানুষের মধ্যে চাল, মাস্ক ও সাবান বিতরণসহ বিভিন্নভাবে সহযোগিতা করেছেন। 

  ওয়ার্ডের দল-মত, শ্রেণী-পেশা নির্বিশেষে সবমানুষের সাথেই তার রয়েছে সুসম্পর্ক। শুধু করোনা পরিস্থিতিই নয়, বিগত অতিবৃষ্টির সময় ওয়ার্ডের বিভিন্ন এলাকায় জলাবদ্ধতার সৃষ্টি হলে ড্রেন পরিষ্কার করে আটকে থাকা পানি অপসারণের ব্যবস্থা করে তিনি সবার প্রশংসা অর্জন করেন।   

  পৌর কাউন্সিলর পদে নির্বাচনে অংশগ্রহণের ব্যাপারে মোঃ সালাউদ্দিন সরদার(বাউল) বলেন, আমি ছোটবেলা থেকেই মানুষের জন্য কাজ করে আসছি। যতদিন বেঁচে আছি একইভাবে মানুষের জন্য কাজ করে যাবো। ব্যক্তিগতভাবে আমার তেমন অর্থ-সম্পদ বা অনেক টাকা উপার্জন করতে না পারলেও সৃষ্টিকর্তা আমাকে যেটুকু সামর্থ্য দিয়েছেন-তার সবটুকুই আমি মানুষের জন্য ব্যয় করি। আমি মানুষের জন্য আরো বড় পরিসরে কাজ করতে চাই। কিন্তু একজন নির্বাচিত জনপ্রতিনিধির পক্ষে যা করা সম্ভব-তা কোন ব্যক্তির পক্ষে সম্ভব হয় না। এ জন্যই আমার স্বজন-শুভাকাঙ্খীসহ সাধারণ মানুষের অনুরোধে নির্বাচনে অংশগ্রহণের সিদ্ধান্ত নিয়েছি। নির্বাচিত হতে পারলে ওয়ার্ডবাসীর নাগরিক অধিকার নিশ্চিত করাসহ দুস্থ-অসহায় মানুষকে সর্বোচ্চ সহায়তার চেষ্টা করবো। দল-মত নির্বিশেষে সবার পরামর্শ, সহায়তা ও দোয়া-আশীর্বাদ নিয়ে ৪নং ওয়ার্ডকে পৌরসভার মধ্যে সবচেয়ে সুন্দর, বাসযোগ্য ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো।

  মোঃ সালাউদ্দিন সরদার(বাউল) আরও বলেন, সমাজসেবামূলক কর্মকান্ডের পাশাপাশি আমি আওয়ামী লীগের রাজনীতির সাথেও জড়িত। দলের সক্রিয় একজন কর্মী। সেই হিসেবে আমি দৃঢ়ভাবে আশাবাদী, নির্বাচনের সময় দলীয় নেতাকর্মীরা আমার পক্ষে কাজ করে আমাকে বিজয়ী করতে ভূমিকা রাখবে। আমি ৪নং ওয়ার্ডবাসীর দোয়া ও সমর্থন কামনা করছি। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ