ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশা শহরে অটোবাইকের স্টাটার টুকুকে মারধর॥হাসপাতালে ভর্তি
  • মোক্তার হোসেন
  • ২০২০-১২-২১ ১৫:০০:৫৮

রাজবাড়ী জেলার পাংশা শহরের সাদীপ্লাজার সামনে গতকাল ২১শে ডিসেম্বর সকালে পাংশা-মৃগী সড়কের ব্যাটারী চালিত অটোবাইকের স্টাটার তরিকুল ইসলাম টুকু(৪১) হামলার শিকার হয়েছেন। 

  গতকাল সোমবার সকাল সোয়া ১১টার দিকে অটোবাইক চালক আব্দুল্লাহ ও সাবেক স্টাটার আরিফের সাথে গোলযোগের সময় হামলায় আহত হন তিনি। ঘটনার পরপরই তাকে পাংশা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত টুকু পাংশা পৌরসভার কুড়াপাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

  পাংশা হাসপাতালে চিকিৎসাধীন টুকু জানান, পাংশা-মৃগী সড়কের ব্যাটারীচালিত অটোবাইকের স্টাটার নিয়ে আরিফের সাথে তার পূর্ব থেকে দ্বন্দ্ব রয়েছে।

  এছাড়া শনিবার বিকেলে ঢেঁকিপাড়া গ্রামে একটি রিজার্ভভাড়া নিয়ে জনৈক ব্যক্তির পরিবারের লোকজনের সাথে খারাপ আচরণ করে অটোবাইক চালক আব্দুল্লাহ। ওই ব্যক্তি সোমবার সকালে অটোবাইক স্ট্যান্ডে আব্দুল্লাহর অটোবাইকের চাবি নেয় এবং খারাপ আচরণের বিষয়ে জোড়ালো অবস্থান নিলে পরিস্থিতি শান্ত করতে টুকু আব্দুল্লাহকে ধমক দেয়। এ নিয়ে গোলযোগ সৃষ্টি হলে আরিফ ও আব্দুল্লাহ তার উপর চড়াও হয় বলে অভিযোগ করেন টুকু। হামলায় টুকুর মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কাটা, ফোলা, জখম হয়েছে। 

  স্ট্যাটার টুকু জানায়, তার উপর হামলার বিষয়টি পূর্ব পরিকল্পিত তা তিনি আগে বুঝতে পারেননি। তবে হামলার ঘটনায় তিনি আইনের আশ্রয় নিবেন বলে অভিমত ব্যক্ত করেন।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ