ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী সদর উপজেলার নবাগত ইউএনও’র পরিচিতি সভা অনুষ্ঠিত॥সকলের সহযোগিতা কামনা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১২-২১ ১৫:০৬:১২

রাজবাড়ী সদর উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ২১শে ডিসেম্বর সকালে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে নবাগত উপজেলা নির্বাহী অফিসার ফাহমি মোঃ সায়েফে’র সাথে উপজেলা পর্যায়ের কর্মকর্তাদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

  সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাসের সভাপতিত্বে নবাগত উপজেলা নির্বাহী অফিসার ফাহমি মোঃ সায়েফ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগমসহ বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যানগণসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

  অনুষ্ঠানে নবাগত উপজেলা নির্বাহী অফিসার ফাহমি মোঃ সায়েফকে উপজেলা পরিষদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেয়াসহ দায়িত্ব পালনকালে তাকে সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেয়া হয়। 

  নবাগত উপজেলা নির্বাহী অফিসার ফাহমি মোঃ সায়েফও সকলকে ধন্যবাদ জানান এবং দায়িত্ব পালনকালে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন। 

  উল্লেখ্য, ৩৩তম বিসিএস(প্রশাসন) ক্যাডারের কর্মকর্তা ফাহমি মোঃ সায়েফ গত ১৭ই ডিসেম্বর রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। এরআগে গত ১৬ই ডিসেম্বর সন্ধ্যায় রাজবাড়ী অফিসার্স ক্লাবের অনুষ্ঠানে নবাগত সদর উপজেলা নির্বাহী অফিসার ফাহমি মোঃ সায়েফকে ফুল দিয়ে স্বাগত জানানো হয়। রাজবাড়ী সদরে যোগদানের আগে তিনি পিরোজপুরের নাজিরগঞ্জ উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত ছিলেন। তিনি বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার বাসিন্দা। 

 
পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ