ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে এস.এ পরিবহন পার্সেল ও কুরিয়ার সার্ভিসের শাখা উদ্বোধন
  • আসহাবুল ইয়ামিন রয়েন
  • ২০২০-১২-২২ ১৩:২১:০৫
এস.এ পরিবহন(প্রাঃ) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সালাহ্ উদ্দিন আহম্মেদ গতকাল ২২শে ডিসেম্বর বিকালে রাজবাড়ী শহরের ১নং পৌর মিলেনিয়াম মার্কেটে ফিতা কেটে এস.এ পরিবহন পার্সেল ও কুরিয়ার সার্ভিসের ৯৮তম শাখার উদ্বোধন করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীতে এস.এ পরিবহন পার্সেল ও কুরিয়ার সার্ভিসের ৯৮তম শাখার উদ্বোধন করা হয়েছে। গতকাল ২২শে ডিসেম্বর বিকালে রাজবাড়ী শহরের ১নং পৌর মিলেনিয়াম মার্কেটে উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

  প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী শাখার উদ্বোধন করেন এস.এ পরিবহন(প্রাঃ) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সালাহ্ উদ্দিন আহম্মেদ। 

  এস এ পরিবহনের পরিচালক শামসুল আলম পান্থ’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে এস এ পরিবহনের পরিচালক নুরে আলম রুবেল, অন্যান্য অতিথিদের মধ্যে জেলা জাতীয় পার্টির সভাপতি এডঃ খোন্দকার হাবিবুর রহমান বাচ্চু, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এডঃ খান মোঃ জহুরুল হক, মাছপাড়া কলেজের অধ্যক্ষ এবিএম আলমগীর মিয়া, এস.এ পরিবহনের খুলনা বিভাগীয় ম্যানেজার সিদ্দিকুর রহমান বাবু ও রাজবাড়ী শাখার ম্যানেজার নজরুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় এস.এ পরিবহনের অন্যান্য কর্মকর্তাগণসহ এস.এ টিভির রাজবাড়ী প্রতিনিধি মোঃ সাজিদ হোসেন খাজাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন।

  উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এস.এ পরিবহন(প্রাঃ) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সালাহ্ উদ্দিন আহম্মেদ বলেন, পার্সেল ও কুরিয়ার সার্ভিসের ক্ষেত্রে বাংলাদেশের সবচেয়ে পুরনো ও বিশ্বাসযোগ্য প্রতিষ্ঠান হচ্ছে এস.এ পরিবহন(প্রাঃ) লিঃ, যা ১৯৮০ সালে যাত্রা শুরুর পর থেকে আজ পর্যন্ত সারা দেশে বিভিন্ন জেলা ও উপজেলা এবং বিদেশেও অত্যন্ত সুনামের সাথে তার কার্যক্রম পরিচালনা করে আসছে। তারই ধারবাহিকতায় আজকে রাজবাড়ীতে এস এ পরিবহন(প্রাঃ) লিমিটেডের ৯৮তম শাখা উদ্বোধন করা হলো। আমাদের কোম্পানী কোন এজেন্টের মাধ্যমে পার্সেল ও কুরিয়ার সার্ভিসের কার্যক্রম পরিচালনা না করে নিজেরাই শাখা অফিসের মাধ্যমে পার্সেল ও কুরিয়ার সার্ভিসের কার্যক্রম পরিচালনা করে থাকে। নিজস্ব অফিসের মাধ্যমে কার্যক্রম পরিচালনার জন্য আজকে সারা দেশের ন্যায় বিদেশেও আমরা বিশ্বস্ততার সাথে আমাদের কার্যক্রম পরিচালনা করতে পারছি। এমনকি কোভিড-১৯ এর প্রাদুর্ভাবের সময় রাষ্ট্রীয় ডাক বিভাগ বন্ধ থাকার সমসয়ও আমরা ঝুঁকি উপেক্ষা করে জনগণের কাছে তাদের গুরুত্বপূর্ণ পার্সেল ও কুরিয়ার সার্ভিসের পণ্য পৌঁছে দিয়েছি। একদিনের জন্যও আমাদের কার্যক্রম বদ্ধ করি নাই। এ জন্য এস.এ পরিবহন(প্রাঃ) লিঃ সব মহলে প্রশংসিত হয়েছে। আমি আশা করি, আজকের পর থেকে আমরা সারা দেশের ন্যায় রাজবাড়ীর মানুষের জন্যও সর্বোত্তম সেবা প্রদান করতে পারবো। 

  আলোচনা পর্বের শেষে এস.এ পরিবহন(প্রাঃ) লিঃ-এর ব্যবস্থাপনা পরিচালক সালাহ্ উদ্দিন আহম্মেদসহ অন্যান্য অতিথিগণ আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে রাজবাড়ী শাখার উদ্বোধন করেন। সবশেষে মাওলানা আব্দুল কুদ্দুসের পরিচালনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ