ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
পদ্মা সেতু দর্শনে পাংশা উপজেলার কোলানগর একাডেমীর প্রতিনিধিদল
  • মোক্তার হোসেন
  • ২০২০-১২-২৯ ১৩:৪৮:২৫
গত ২৮শে ডিসেম্বর রাজবাড়ী জেলার পাংশা উপজেলার ঐতিহ্যবাহী কোলানগর একাডেমীর একটি প্রতিনিধি দল স্বপ্নের পদ্মা সেতু দর্শনে করেন -মাতৃকণ্ঠ।

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের নিজস্ব অর্থায়নে সবচেয়ে বড় চ্যালেঞ্জিং নির্মাণ প্রকল্প পদ্মা সেতু দর্শনে প্রতিদিন শতশত উৎসুক মানুষ নদীঘুরে নির্মাণাধীন পদ্মা সেতুর শৈল্পিক সৌন্দর্য উপভোগ করছেন। 

  গত ২৮শে ডিসেম্বর পাংশা উপজেলার ঐতিহ্যবাহী কোলানগর একাডেমীর একটি প্রতিনিধি দল দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের সাথে উত্তর-পূর্বাঞ্চলের সংযোগ ঘটানোর স্বপ্নের পদ্মা সেতু দর্শনে যান। প্রতিনিধি দলের সাথে ছিলেন কোলানগর একাডেমীর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু সাঈদ মাস্টার ও প্রধান শিক্ষক ভজন কুমার দাসসহ শিক্ষক-কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যবৃন্দ। 

  প্রতিনিধি দলের সাথে অতিথিদের মধ্যে ছিলেন সাংবাদিক মোঃ মোক্তার হোসেন, ডক্টর কাজী মোতাহার হোসেন কলেজের সহকারী অধ্যাপক সরদার কাশেদ আলী ও পুস্তক ব্যবসায়ী উদয় শিকদার।

  ৭৫/৮০ বছরের বয়োবৃন্দ বীর মুক্তিযোদ্ধা আবু সাঈদ মাস্টার স্বপ্নের পদ্মা সেতু দেখে অভিমত ব্যক্ত করে বলেন, জীবনে অনেক দর্শনীয় স্থান ঘুরেছি, অনেক স্মৃতি মনে জাগে। বয়সের কারণে এখন কোথায়ও যাওয়ার সাহস পাই না। কিন্তু বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভাবনীয় সাহসী পদক্ষেপ স্বপ্নের পদ্মা সেতু দেখার প্রবল আকাংখা জাগে। তাই কোলনগর একাডেমীর আয়োজনে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের পদ্মা সেতুর শৈল্পিক সৌন্দর্য উপভোগ করে অভিভূত হয়েছি। 

  তিনি বলেন, স্বপ্নের পদ্মা সেতু ঘিরে বিশ্বের অন্যতম পর্যটন কেন্দ্র গড়ে তোলা এবং দেশের অর্থনৈতিক উন্নয়নে সাফল্য ও সমৃদ্ধি প্রত্যাশা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করেন তিনি।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ