ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে নানা আয়োজনে জাতীয় পার্টির ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
  • হেলাল মাহমুদ
  • ২০২১-০১-০১ ১৩:১১:৩২
রাজবাড়ীতে গতকাল ১লা জানুয়ারী নানা আয়োজনে জাতীয় পার্টির ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে সন্ধ্যায় দলীয় কার্যালয়ে কেক কাটেন নেতৃবৃন্দ -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীতে নানা আয়োজনে জাতীয় পার্টির ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে গতকাল ১লা জানুয়ারী সকালে রাজবাড়ী জেলা জাতীয় পার্টির কার্যালয় প্রাঙ্গণে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। দ্বিতীয় পর্বে সন্ধ্যায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে দলের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। 

  জেলা জাতীয় পার্টির সভাপতি এডঃ খোন্দকার হাবিবুর রহমান বাচ্চু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান খান মোমিনের সঞ্চালনায় অনুষ্ঠানে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-এনজিও বিষয়ক সম্পাদক ও জেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহাদাত হোসেন মিল্টন, জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি খন্দকার গোলাম কবীর, রাজবাড়ী পৌর জাতীয় পার্টির সভাপতি আসাদুজ্জামান চাঁদ, সাধারণ সম্পাদক কে.এ রাজ্জাক মেরীন, জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আক্কাস আলী বাবু, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক হেলাল মাহমুদ, অর্থ সম্পাদক আজিজুল ইসলাম মন্টু ও সদস্য মোতালেব প্রামানিক প্রমুখ উপস্থিত ছিলেন।

  অনুষ্ঠানের জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-এনজিও বিষয়ক সম্পাদক আলহাজ্ব শাহাদত হোসেন মিল্টন জাতীয় পার্টির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জেলা, বিভিন্ন উপজেলা, পৌরসভা ও ইউনিয়নের নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়ে বলেন, আজকের দিনটি আমাদের জন্য অত্যন্ত আনন্দের। পার্টির চেয়ারম্যান প্রয়াত পল্লীবন্ধু এরশাদ সরকারের সময়কাল ছিল এদেশের জন্য উন্নয়নের, অগ্রগতির। রাজবাড়ীর শহর রক্ষা বেড়ী বাঁধ, উপজেলা পরিষদ গঠন, ৮৭-৮৮’র ভয়াবহ বন্যার সময় জেলাবাসীর পাশে দাঁড়ানোসহ অসংখ্য ভালো কাজের মাধ্যমে পল্লীবন্ধু এরশাদ সকলের মন জয় করেছিলাম। বর্তমানেও জাতীয় পার্টি রাজনীতির অন্যতম একটি ফ্যাক্টর। রংপুরের পর রাজবাড়ী অঞ্চলই জাতীয় পার্টির সবচেয়ে বড় ঘাঁটি। আমাদের মাঠে ভোট আছে, কিন্তু সেভাবে গোছানোর লোক নেই। এ জন্য দলীয় নেতাকর্মীদের সাধারণ মানুষের বাড়ী বাড়ী যেতে হবে, মাঠে কাজ করতে হবে। রাজবাড়ী পৌরসভায় আমার ছোট ভাই মেরীন মেয়র প্রার্থী হয়েছেন। তার পক্ষে দলীয় নেতাকর্মীদেরকে প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে কাজ করতে হবে। সম্মিলিতভাবে কাজ করলে আমরা ভালো অবশ্যই ফলাফল ফলাফল অর্জন করতে পারবো। 

  তিনি আরও বলেন, আমার মরহুম পিতা হাজী মোতাহার হোসেন রাজবাড়ী জেলা জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ছিলেন। তার উত্তরসুরী পুত্র হিসেবে আমিও জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছি। দলের জন্য আমার ও আমার পরিবারের অনেক অবদান রয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকীর এই দিনে আমি দেশের জনগণের অধিকার প্রতিষ্ঠায় পার্টির চেয়ারম্যান জি.এম কাদের এমপির হাতকে শক্তিশালী করার এবং আসন্ন পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীদের পক্ষে কাজ করার জন্য সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি অনুরোধ জানাচ্ছি। পাশাপাশি সংগঠনকে শক্তিশালী করার মাধ্যমে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের স্বপ্ন বাস্তবায়ন করতে হবে।’

  জেলা জাতীয় পার্টির সভাপতি এডঃ খোন্দকার হাবিবুর রহমান বাচ্চু তার বক্তব্যে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-এনজিও বিষয়ক সম্পাদক আলহাজ্ব শাহাদত হোসেন মিল্টনের পিতা ও জেলা জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মরহুম হাজী মোতাহার হোসেনকে গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে পার্টির তার অবদানের কথা তুলে ধরেন এবং সংগঠনকে শক্তিশালী করার উপর গুরুত্ব আরোপ করেন।   

 
পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ