ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দিতে র‌্যালী-আলোচনা সভা ও প্রতিবন্ধীদের মধ্যে পরিচয়পত্র বিতরণ
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-০১-০২ ১৪:৫৫:২৩
জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে বালিয়াকান্দি উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে গতকাল ২রা জানুয়ারী সকালে প্রতিবন্ধীদের মধ্যে পরিচয়পত্র বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে গতকাল ২রা জানুয়ারী সকালে র‌্যালী, আলোচনা সভা ও প্রতিবন্ধীদের মধ্যে পরিচয়পত্র বিতরণ করা হয়। 

  বালিয়াকান্দি উপজেলা পরিষদের সামনে থেকে র‌্যালীটি বের হয়ে বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

  উপজেলার সহকারী কমিশনার(ভূমি) এস.এম আবু দারদার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বিশেষ অতিথি হিসেবে ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, অন্যান্যের মধ্যে উপজেলা প্রকৌশলী আলমগীর বাদশা, উপজেলা সমাজসেবা কর্মকর্তা অজয় কুমার হালদার, আমার বাড়ী আমার খামার প্রকল্পের উপজেলা সমন্বয়ক বিধান কুমার দাস, শাজাহান মিয়া প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা সভার শেষে বালিয়াকান্দি উপজেলার প্রায় ১শ’ জন প্রতিবন্ধীদের মধ্যে পরিচয় পত্র বিতরণ করা হয়।

 
পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ