ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় ২টি প্রাইভেট কার থেকে ২১৯ বোতল ফেনসিডিল উদ্ধার॥দম্পতিসহ ৫জন গ্রেফতার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০১-০৩ ১৩:১৩:৩১
র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের অভিযানে গত ২রা জানুয়ারী রাতে পাংশা উপজেলার শিহড় গ্রামে ২টি প্রাইভেট কার থেকে ২১৯ বোতল ফেনসিডিল উদ্ধার এবং নারীসহ ৫ জন মাদক পাচারকারী গ্রেফতার হয়েছে -মাতৃকণ্ঠ।

র‌্যাবের অভিযানে রাজবাড়ী জেলার পাংশা উপজেলার শিহড় গ্রামে ২টি প্রাইভেট কার থেকে ২১৯ বোতল ফেনসিডিল উদ্ধার এবং নারীসহ ৫ জন মাদক পাচারকারী গ্রেফতার হয়েছে। 

  র‌্যাব-৮ এর ফরিদপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার সঞ্জয় কুমার সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত ২রা জানুয়ারী রাতে অভিযান চালিয়ে ফেনসিডিলগুলো উদ্ধারসহ তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো-চুয়াডাঙ্গার দর্শনা কলেজ পাড়া এলাকার আবেদ আলীর ছেলে জাহিদ হাসান(৩৩) ও তার স্ত্রী মুসলিমা আক্তার(২৩), ঝাঝাডাঙ্গা এলাকার মৃত ছানোয়ার হোসেনের ছেলে ওমর ফারুক(২৭), কুষ্টিয়া সদরের দক্ষিণপাড়া বোয়ালদহ এলাকার রেজাউল করিমের ছেলে বাপ্পী আলী(২৯) এবং সাতক্ষীরা সদরের সাতানী এলাকার সৈয়দ লিয়াকত আলীর ছেলে সৈয়দ আরাফাত আলী(৩৫)। উদ্ধারকৃত ফেনসিডিলসহ র‌্যাব তাদেরকে পাংশা মডেল থানায় হস্তান্তর করে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে। গতকাল ৩রা জানুয়ারী তাদেরকে আদালতে সোপর্দ করা হয়। 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ