ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে ৭৫ বোতল ফেনসিডিল উদ্ধার ফ্লেক্সিলোডের দোকানীসহ ২জন গ্রেফতার
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০১-০৪ ১৩:২৭:৩৬
গোয়ালন্দ ঘাট থানার পুলিশ গত ৩রা জানুয়ারী রাত সাড়ে ৮টার দিকে পৌরসভাধীন নিলু শেখের পাড়া থেকে ৭৫ বোতল ফেনসিডিল উদ্ধারসহ ফ্লেক্সিলোডের দোকানীসহ ২জনকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ পৌরসভাধীন নিলু শেখের পাড়া থেকে ৭৫ বোতল ফেনসিডিল উদ্ধার এবং ফ্লেক্সিলোডের দোকানীসহ ২জনকে পুলিশ গ্রেফতার করেছে।

  গোপন সংবাদের ভিত্তিতে গত ৩রা জানুয়ারী রাত সাড়ে ৮টার দিকে এএসআই শহিদুল ইসলামের নেতৃত্বে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে নিলু শেখের পাড়ার পরিবহন শ্রমিক আকরাম হোসেনের বাড়ী থেকে ফেনসিডিলগুলো উদ্ধার ও তাদেরকে গ্রেফতার করা হয়। 

  গ্রেফতারকৃতরা হলো- আকরাম হোসেনের ছেলে ও গোয়ালন্দের জামতলা বাজার এলাকার ফ্লেক্সিলোডের দোকানী জুয়েল রানা(৩২) এবং ঠাকুরগাঁও জেলার রাণীসংকৈল উপজেলার রাউতনগর হোসেনগাঁও গ্রামের জব্বার মুন্সির ছেলে মতিন মুন্সি(৪২)। 

  এছাড়াও পুলিশের অভিযানকালে শান্ত শেখ ওরফে চাঁদাই নামে একজন পালিয়ে যেতে সক্ষম হয়। সে গোয়ালন্দ পৌরসভাধীন কুমড়াকান্দি এলাকার মৃত জুলহাস শেখের ছেলে। 

  গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, এ ব্যাপারে গ্রেফতারকৃত ২জনসহ পলাতককে আসামী করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গতকাল ৪ঠা জানুয়ারী গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়। 

 
পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ