ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
‘আমরা রাজবাড়ীর সন্তান’ ফেইসবুক পেইজের ৯ম বর্ষে পদার্পণে দুস্থদের মধ্যে খাবার বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০১-০৭ ১৩:২০:৫৬
জনপ্রিয় ফেইসবুক পেইজ “Amra Rajbarir Sontan”-এর ৯ম বছরে পদার্পণ উপলক্ষে গতকাল ৭ই জানুয়ারী রাজবাড়ীতে কেক কেটে ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করে পেইজের জন্ম দিনটি উদযাপন করা হয় -মাতৃকণ্ঠ।

“ভ্রাতৃত্বের বন্ধন” এই মহৎ শ্লোগান নিয়ে রাজবাড়ী জেলার সর্বাধিক সমর্থক ও সবচেয়ে জনপ্রিয় ফেইসবুক পেইজ “অসৎধ জধলনধৎরৎ ঝড়হঃধহ” দীর্ঘ ৮ বছর রাজবাড়ীবাসীর সমর্থন ভালবাসায় সিক্ত হয়ে ৯ম বছরে পদার্পণ করেছে। 

  এ উপলক্ষে রাজবাড়ীতে কেক কেটে ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করে পেইজের ৯ম জন্ম দিনটি উদযাপন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন মোঃ ইমরান হোসেন মোল্লা, মোঃ ইকরামুল ইসলাম, রেজা মল্লিক, পিয়াল হোসেন, সজিবুল ইসলাম, মোঃ তুহিন, নিবিড় মাহমুদ নিশু, আশরাফুল ইসলাম, জায়েদ আলভী লিয়ন, মুরাদ হোসেন, এ কে এনজা, তাসসীন মিঠু, জেএইচবি বাপ্পি, আব্দুল্লাহ আল মাহাদি, সেলিম শেখ ও রাহাত আল আহনাফ।

  ২০১৩ সালের ৭ই জানুয়ারী রাজবাড়ী জেলা ভিত্তিক পেইজটি সৃষ্টির পর থেকেই রাজবাড়ীর জেলার ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, গুণীজনদের পরিচিতি দেশবাসীর কাছে তুলে ধরছে। 

  এছাড়াও সামাজিক সংগঠন হিসেবেই কাজ যাচ্ছে পেইজটি। শিক্ষাবৃত্তি, রক্তসংগ্রহ, আপদকালীন সময় শীত ও বন্যায় রাজবাড়ীর অসহায় মানুষের পাশে  দাঁড়ায় সংগঠনটি। এবার করোনাকালীন সময় কর্মহীন মানুষের খাবার ব্যবস্থা করা হয়। প্রতি রমযানে দুস্থ রোজারদের মধ্য ইফতার ও সেহরির সামগ্রী বিতরণ করে। 

  অতীতের মত আগামীতেও পেইজের দেশে বিদেশে থাকা সদস্য, শুভাকাঙ্খী ও বিভিন্ন কার্যক্রমে আর্থিকভাবে সহযোগিতাকারীদের কাছে সমর্থন, সহযোগিতা ও আন্তরিক ভালোবাসা প্রত্যাশা করেন চীফ এডমিন মোহাম্মদ শামীম হাসান।

 
পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ