ঢাকা মঙ্গলবার, জানুয়ারী ২৬, ২০২১
জাতীয় পার্টির দুর্দিনের কান্ডারী খ্যাত গোলাম মোস্তফার কুলখানী অনুষ্ঠিত
  • সুশীল দাস
  • ২০২১-০১-০৯ ০০:১৫:২৯

জাতীয় পার্টির দুর্দিনের কান্ডারী হিসেবে খ্যাত রাজবাড়ী জেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক, বিশিষ্ট ঠিকাদার ও এনজিএল ইট ভাটার মালিক মোঃ গোলাম মোস্তফার কুলখানী অনুষ্ঠিত হয়েছে।  

  এ উপলক্ষে গতকাল ৭ই জানুয়ারী দুপুরে রাজবাড়ী শহরের ধুনচী লক্ষ্মীকোল এলাকার বাসভবনে পবিত্র কোরআনখানী ও দোয়া মাহফিলের পাশাপাশি একযোগে স্থানীয় আটাশ কলোনী জামে মসজিদ, গোদার বাজার জামে মসজিদ ও ধুঞ্চি পূর্বপাড়া বায়তুল মামুর জামে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 

  বাসভবনের কোরআন খতম ও দোয়া মাহফিল পরিচালনা করেন গোদার বাজার জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মোঃ দাউদ। 

  দোয়া মাহফিলে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জাসদের(ইনু) কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য আব্দুল মতিন মিয়া, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এডঃ খান মোঃ জহুরুল হক ও সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, রাজবাড়ী পৌরসভার ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর ফারজানা আলম ডেইজী, জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাংগঠনিক সম্পাদক সাংবাদিক হেলাল মাহমুদ, সদর উপজেলা কৃষক লীগের যুগ্ম-আহ্বায়ক মোঃ রাজু আহম্মেদ, সদস্য সচিব আলাউদ্দিন আলাল, প্রয়োত গোলাম মোস্তফার ছোট ভাই ও পৌর কৃষক লীগের যুগ্ম-আহ্বায়ক মোঃ মেহেদী হাসান কবির, জ্যেষ্ঠ পুত্র আল আমিন মোস্তফাসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ কুলখানীর দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।       

  উল্লেখ্য, জাতীয় পার্টির দুর্দিনের কান্ডারী ও দুঃসময়ের পরীক্ষিত নেতা মোঃ গোলাম মোস্তফা গত ১লা ডিসেম্বর রাত সাড়ে ৮টার দিকে নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি দীর্ঘদিন যাবৎ ডায়াবেটিসসহ শ্বাসকষ্ট ও কিডনীর সমস্যায় ভুগছিলেন। পরদিন ২রা ডিসেম্বর দুপুরে গোদার বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে জানাযার নামাজ শেষে তার মরদেহ আটাশ কলোনী কবরস্থানে দাফন করা হয়।   

জাতিসংঘে পারমাণবিক অস্ত্র মুক্ত বিশ্বের প্রতি বাংলাদেশের প্রতিশ্রুতি পূর্ণব্যক্ত
জাপানে নিযুক্ত রাষ্ট্রদূতের সাথে জাইস-এর প্রেসিডেন্টের সাক্ষাৎ
নতুন ইহুদি বসতি নির্মাণ বন্ধে জাতিসংঘ মহাসচিবের আহ্বান
সর্বশেষ সংবাদ