ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে রাজবাড়ী জেলা আ’লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর শুভেচ্ছা বাণী
  • প্রেস বিজ্ঞপ্তি
  • ২০২০-০৫-২৪ ১৫:১৮:৩৪

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী চেম্বার-অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি কাজী ইরাদত আলী পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গতকাল রবিবার দেওয়া বাণীতে রাজবাড়ী জেলাবাসীকে সরকারী স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে সর্বোচ্চ সতর্কতার সাথে ঈদুল ফিতর উদযাপনের আহ্বান জানিয়েছেন।
  বাণীতে কাজী ইরাদত আলী রাজবাড়ী জেলাবাসীকে সকলকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়ে বলেন, ‘বিশ্বব্যাপী করোনা ভাইরাসের সংক্রমণে সৃষ্ট এই মহামারির ফলে এ বছর আমাদের প্রিয় মাতৃভূমিতে পবিত্র ঈদুল ফিতর ভিন্ন প্রেক্ষাপটে পালিত হচ্ছে। আমি জেলাবাসীর প্রতি যথাযথভাবে স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে সর্বোচ্চ সতর্কতার সাথে ঈদুল ফিতর উদযাপনের আহ্বান জানাচ্ছি। 
  তিনি আরো বলেন, পবিত্র ‘ঈদুল ফিতর মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বারতা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদুল ফিতরের শিক্ষা সকলের মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধ বাংলাদেশ-এ প্রত্যাশা করি। 
  আসুন করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে নিজে ভালো থাকি- পরিবার ও নিজ নিজ এলাকা ভালো রাখি- এটাই হোক এবারের ঈদে আমাদের সকলের প্রত্যাশা।’   -প্রেস বিজ্ঞপ্তি।

 

ক্যাম্পাস থিয়েটার আন্দোলনের রাজবাড়ী জেলা কমিটি গঠন
পাল্টা কমিটি গঠনের জেরে রাজবাড়ী জেলা বিএনপির সদস্য সচিব দুলালকে অব্যাহতি
রাজবাড়ী পৌরসভার ৪টি ওয়ার্ড ছাত্রলীগের কমিটির অনুমোদন
সর্বশেষ সংবাদ