ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় কলেজ শিক্ষার্থী সিফাত হত্যাকান্ডের প্রতিবাদে মানববন্ধন
  • মোক্তার হোসেন
  • ২০২১-০১-১৬ ১৩:৪৯:৪০
পাংশায় কলেজ শিক্ষার্থী সিফাত হত্যাকান্ডের প্রতিবাদে গতকাল শনিবার শহরের কালীবাড়ী তিনরাস্তা মোড়ে মানববন্ধন কর্মসূচী পালিত হয় -মাতৃকণ্ঠ।

 রাজবাড়ী জেলার পাংশা শহরে গতকাল ১৬ই জানুয়ারী কলেজ শিক্ষার্থী সাজিদুর রহমান সিফাত হত্যাকান্ডের প্রতিবাদে এক মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। 

  পাংশা শহরের কালীবাড়ী তিনরাস্তা মোড়ে পাংশা সরকারী কলেজের বাংলা বিভাগের অনার্স ৩য় বর্ষের শিক্ষার্থী শেখ সুজনের নেতৃত্বে শনিবার সকাল সাড়ে ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত আধাঘন্টা সময় ব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

  কর্মসূচিতে নিহত সিফাতের বন্ধুরা, পাংশা কলেজের শিক্ষার্থী ও কাচারীপাড়া গ্রামের লোকজন সবমিলে প্রায় ৩শজন কর্মসূচীতে অংশগ্রহন করেন। মানববন্ধন কর্মসূচীতে নিহত সিফাতের বন্ধু তৌহিদ, শামীম ও শেখ সুজন প্রমূখ বক্তব্য রাখেন।

  উল্লেখ্য, গত ১২ই জানুয়ারী রাত ১০টার দিকে মধ্য কাচারীপাড়া দোতলা মসজিদের সামনে পাকা রাস্তার উপর সন্ত্রাসী হামলার শিকার হয় কলেজ শিক্ষার্থী সিফাত। এলোপাতাড়ি মারপিটের ফলে সিফাতের মাথা, চোখ-মুখ ও শরীরের বিভিন্ন স্থানে কাটা-ফাটা, রক্তাক্ত জখম হয়। ঘটনার রাতেই মুমুর্ষ অবস্থায় তাকে প্রথমে পাংশা হাসপাতালে এবং পরবর্তিতে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে ১৩ই জানুয়ারী দুপুরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় দায়েরকৃত মামলায় পুলিশ এজাহারনামীয় ২জন আসামীকে গ্রেফতার করেছে।

 
পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ