ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দিতে বীর মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাই কার্যক্রম সম্পন্ন
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-০১-৩০ ১৩:১০:০৩
বালিয়াকান্দি উপজেলার বীর মুক্তিযোদ্ধার যাচাই-বাছাই কার্যক্রম গতকাল ৩০শে জানুয়ারী উপজেলা পরিষদের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ১৯ জন বীর মুক্তিযোদ্ধার যাচাই-বাছাই কার্যক্রম সম্পন্ন হয়েছে। গতকাল ৩০শে জানুয়ারী বালিয়াকান্দি উপজেলা পরিষদের অডিটোরিয়ামে এই যাচাই-বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়। 

  এ সময় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের অবসরপ্রাপ্ত যুগ্ম-সচিব গোলাম রহমান মিঞা, বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুল হান্নান মোল্লা, বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল মতিন ফেরদৌস, উপজেলা সমাজসেবা কর্মকর্তা অজয় কুমার হালদার ও মুক্তিযোদ্ধা শেখ মোঃ আজিমদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

  উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা জানান, জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল (জামুকা) থেকে যাচাই-বাছাইয়ের ২৬ জন মুক্তিযোদ্ধার নামের তালিকা পাওয়া যায়। তার মধ্যে গ্রহণযোগ্য বিভিন্ন তালিকায় ৬ জনের নাম থাকায় তারা যাচাই-বাছাইয়ের আওতা বহির্ভূত থাকেন। অবশিষ্ট ২০ জনের মধ্যে ১জন নাটোরের বড়াইগ্রাম উপজেলায় যুদ্ধ করায় এবং তার নামের তালিকা সেখানে থাকায় যাচাই-বাছাইয়ের জন্য তার কাগজপত্র সেখানে প্রেরণ করা হয়। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ