ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দৌলতদিয়া পতিতাপল্লী থেকে আটকের পর ৬জন মাদকসেবীর ভ্রাম্যমাণ আদালতে জেল
  • এম.এইচ আক্কাছ
  • ২০২১-০২-০১ ১৩:১৯:১২
ভ্রাম্যমান আদালত গত ৩১শে জানুয়ারী গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লী থেকে গাঁজা ও হেরোইন সেবনরত অবস্থায় ৬জন মাদকসেবীকে ৩মাসের কারাদন্ড দিয়েছে -মাতৃকণ্ঠ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজবাড়ীর একটি টিম গত ৩১শে জানুয়ারী বিকালে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লীতে অভিযান চালিয়ে গাঁজা ও হেরোইন সেবনরত অবস্থায় ৬জন মাদকসেবীকে আটক করে। 

  এ সময় গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় তাদের প্রত্যেককে ৩মাস করে জেল দিয়ে কারাগারে প্রেরণ করেন। 

  সাজাপ্রাপ্তরা হলো ঃ দৌলতদিয়ার সিদ্দিক কাজী পাড়ার মৃত সোহরাব গায়েনের ছেলে সহিদ গায়েন(২৮), উজানচর ইউনিয়নের হারেজ মিয়া পাড়ার মৃত আব্দুল সর্দারের ছেলে মোঃ জুলহাস সর্দার(৩৮), রাজবাড়ী সদর উপজেলার বড়লক্ষ্মীপুর গ্রামের ছবেদ আলী শিকদারের ছেলে জিলাল শিকাদার(৪৮), মর্জৎকোল গ্রামের মৃত আরমান মন্ডলের ছেলে আমজাদ মন্ডল(২৮), বড় ভবাণীপুর গ্রামের মৃত বাজউদ্দিন শেখের ছেলে গেদা শেখ(৩৭), গোয়ালন্দ উপজেলার এবং ফরিদপুরের মধুখালী উপজেলাধীন কামারখালী গ্রামের টারু মোল্লার ছেলে কাসেম মোল্লা(২৭)।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ