ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
৩য় দিনে করোনা রাজবাড়ী জেলায় টিকা নিয়েছেন আরো ৭৫৯ জন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০২-০৯ ১৩:৪৫:১৮
রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী গতকাল ৯ই ফেব্রুয়ারী সকালে সদর হাসপাতাল থেকে করোনা ভাইরাসের টিকা নেন। এ সময় সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন ও সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ দীপক ক

রাজবাড়ী জেলায় করোনার টিকাদান কার্যক্রম শুরু হওয়ার ৩য় দিনে গতকাল ৯ই ফেব্রুয়ারী আরও ৭৫৯ জন টিকা নিয়েছেন। তাদের মধ্যে ৫৭১ জন পুরুষ এবং ১৮৮ জন মহিলা।  

  স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার যারা করোনার টিকা নিয়েছেন তাদের মধ্যে ২১২ জন পুরুষ ও ৮০ জন মহিলাসহ ২৯২ জন রাজবাড়ী সদর উপজেলার, ৯০ জন পুরুষ ও ৩০ জন মহিলাসহ ১২০ জন পাংশা উপজেলার, ৯১  জন পুরুষ ও ২০ জন মহিলাসহ ১১১ জন কালুখালী উপজেলার, ১০০ জন পুরুষ ও ৩৬ জন মহিলাসহ ১৩৬ জন বালিয়াকান্দি উপজেলার এবং ৭৮ জন পুরুষ ও ২২ জন মহিলাসহ ১০০ জন গোয়ালন্দ উপজেলার। 

  এছাড়া গতকাল বুধবার বিশিষ্টজনদের মধ্যে যারা টিকা নিয়েছেন তাদের মধ্যে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজী ইরাদত আলী, গোয়েন্দা সংস্থা এনএসআই’র উপ-পরিচালক মোঃ শরিফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অরূপ দত্ত হলি প্রমুখ উল্লেখযোগ্য। 

  উল্লেখ্য, রাজবাড়ী জেলায় ৩৬ হাজার ডোজ করোনার টিকা এসে পৌঁছেছে। জেলা সদর হাসপাতালসহ পাংশা, কালুখালী, বালিয়াকান্দি ও গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রেজিস্ট্রেশনকৃতদের মধ্যে পর্যায়ক্রমে টিকা প্রদান করা হচ্ছে।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ