ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে বাসে ডাকাতির প্রস্ততিকালে চাপাতি-চাকুসহ সংঘবদ্ধ ডাকাত দলের ৭ সদস্য র‌্যাবের হাতে গ্রেফতার
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০২-১৩ ১৫:০২:০৫
গোয়ালন্দে এ.কে ট্রাভেলস পরিবহনের একটি বাসে ডাকাতির প্রস্তুতিকালে গত ১২ই ফেব্রুয়ারী দিবাগত গভীর রাতে চাপাতি-চাকুসহ সংঘবদ্ধ ডাকাত দলের ৭জন সদস্য র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দে এ.কে ট্রাভেলস পরিবহনের একটি বাসে ডাকাতির প্রস্তুতিকালে চাপাতি-চাকুসহ সংঘবদ্ধ ডাকাত দলের ৭জন সদস্য র‌্যাবের হাতে ধরা পড়েছে। 

  গত ১২ই ফেব্রুয়ারী দিবাগত গভীর রাতে গোয়ালন্দের পদ্মার মোড় এলাকা থেকে র‌্যাব-৮ এর ফরিদপুর ক্যাম্পের একটি টিম তাদেরকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ২টি চাপাতি ও ৪টি চাকুসহ ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করা হয়। 

  গ্রেফতারকৃতরা হলো-মানিকগঞ্জের ঘিওর উপজেলার কাউটিয়া গ্রামের মৃত মুন্নাফের ছেলে আব্দুল জলিল(৪০), হরিরামপুর উপজেলার কালই গ্রামের আহম্মদ আলীর ছেলে লিটন(২০), কুকুরহাটি গ্রামের শেখ গফুরের ছেলে শেখ জুয়েল(২০), গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার কেশরগাড়ী গ্রামের আতিয়ার রহমানের ছেলে মিলন মিয়া(২০),  মৃত মুকুল রহমানের ছেলে পাপুল ইসলাম(২০) এবং রংপুরের পীরগঞ্জ উপজেলার চতরা অনন্তপুর গ্রামের আমিনুল ইসলামের ছেলে শহিদুল ইসলাম(২০) ও বিপিন চন্দ্র মহন্তের ছেলে উজ্জ্বল চন্দ্র মহন্ত(২৪)।

  র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা স্বীকার করেছে যে তারা পেশাদার ডাকাত এবং গত দেড় মাসে দেশের বিভিন্ন স্থানে ৫টি ডাকাতির ঘটনা ঘটিয়েছে। তাদেরকে গোয়ালন্দ ঘাট থানায় হস্তান্তর করে সংশ্লিষ্ট আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।  

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ