ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
৬ষ্ঠ দিনে রাজবাড়ী জেলায় ১৪২৫ জনকে করোনা ভ্যাকসিন প্রদান
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০২-১৩ ১৫:২৫:৪৯

রাজবাড়ী জেলায় করোনার টিকাদান (১ম ডোজ) কার্যক্রম শুরু হওয়ার ৬ষ্ঠ দিনে গতকাল ১৩ই ফেব্রুয়ারী আরও ১৪২৫ জন টিকা নিয়েছেন। তাদের মধ্যে ৮৭৪ জন পুরুষ ও ৫৫১ জন মহিলা।  

  স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, গতকাল শনিবার যারা করোনার টিকা নিয়েছেন তাদের মধ্যে ৪৪৮ জন পুরুষ ও ২৮১ জন মহিলাসহ ৭২৯ জন রাজবাড়ী সদর উপজেলার, ১৮৮ জন পুরুষ ও ১১৮ জন মহিলাসহ ৩০৬ জন পাংশা উপজেলার, ৯৯ জন পুরুষ ও ৬১ জন মহিলাসহ ১৬০ জন কালুখালী উপজেলার, ১০৭ জন পুরুষ ও ৭৩ জন মহিলাসহ ১৮০ জন বালিয়াকান্দি উপজেলার এবং ৩২ জন পুরুষ ও ১৮ জন মহিলাসহ ৫০ জন গোয়ালন্দ উপজেলার।  

  জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, রাজবাড়ী জেলায় প্রাপ্ত ৩৬ হাজার ডোজ করোনার টিকার মধ্যে (সদর উপজেলায় ১১ হাজার ৩৭০ ডোজ, পাংশা উপজেলায় ৮ হাজার ৩৪০ ডোজ, কালুখালী উপজেলায় ৫ হাজার ৩২০ ডোজ, বালিয়াকান্দি উপজেলায় ৭ হাজার ১০০ ডোজ ও গোয়ালন্দ উপজেলায় ৩ হাজার ৮৭০ ডোজ) মধ্যে প্রতিদিন ১ হাজার ৫০০ জনকে টিকা প্রদানের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। জেলা সদর হাসপাতালসহ পাংশা, কালুখালী, বালিয়াকান্দি ও গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রেজিস্ট্রেশনকারী চল্লিশোর্ধ্ব বয়সীরা এ টিকা নেয়ার সুযোগ পাচ্ছে।  

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ