ঢাকা বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রাজবাড়ীতে আলোচনা সভা অনুষ্ঠিত
  • চঞ্চল সরদার
  • ২০২১-০২-২২ ০৪:৩১:৩৭

 মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে গতকাল ২১শে ফেব্রুয়ারী বিকালে অফিসার্স ক্লাব প্রাঙ্গণের মুক্তমঞ্চে একুশের প্রেক্ষিত শীর্ষক আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

  জেলা প্রশাসক দিলসাদ বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, পুলিশ সুপার এম.এম শাকিলুজ্জামান, সিভিল সার্জন ডাঃ মোঃ ইব্রাহিম টিটন, রাজবাড়ী সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোস্তাফিজুর রহমান, সাবেক উপাধ্যক্ষ প্রফেসর ফকরুজ্জামান মুকুট, রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর দীলিপ কুমার কর ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হেদায়েত আলী সোহ্রাব প্রমুখ বক্তব্য রাখেন। 

  বক্তাগণ একুশের প্রেক্ষিত তথা মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরাসহ মহান ভাষা শহীদদের আত্মার শান্তি কামনা করেন।    

  আলোচনার পাশপাশি সাংস্কৃতিক অনুষ্ঠান এবং দিবসটি উপলক্ষে আয়োজিত কুইজ, চিত্রাঙ্কন, রচনা ও আবৃত্তি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়। 

রাজবাড়ীতে মহাসড়কের চলমান উন্নয়ন কাজ দ্রুত শেষ করতে এমপি’র তাগিদ
পাংশা পৌরসভার নবনির্বাচিত মেয়র ওয়াজেদ মাস্টারের দায়িত্বভার গ্রহণ
কালুখালীতে গার্মেন্টস শ্রমিক নাজমা হত্যার ২৪ঘন্টার মধ্যে আসামী মকিম মোল্লা গাজীপুর থেকে গ্রেফতার
সর্বশেষ সংবাদ