ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ীতে এসএসসি ৮৩ ব্যাচের বন্ধু মিলন মেলা
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২১-০২-২৬ ১৩:২৫:০৬
রাজবাড়ীতে এসএসসি ১৯৮৩ ব্যাচের বন্ধুদের মিলন মেলা গতকাল ২৬শে ফেব্রুয়ারী বিকালে শহরের ডাঃ আবুল হোসেন বিশ^বিদ্যালয় কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীতে এসএসসি ১৯৮৩ ব্যাচের বন্ধুদের মিলন মেলা গতকাল ২৬শে ফেব্রুয়ারী বিকালে শহরের ডাঃ আবুল হোসেন বিশ^বিদ্যালয় কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

  অনুষ্ঠানে সিআইডির অতিরিক্ত ডিআইজি খোন্দকার রফিকুল ইসলাম, সহকারী পুলিশ সুপার শাহাদত হোসেন শিশির, ডাঃ আবুল হোসেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ চৌধুরী আহসানুল করিম হিটু ও ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইকবাল হোসেনসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। 

  আলোচনার পাশাপাশি সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে এই মিলন মেলা সমাপ্ত হয়। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন সফিক, কাশেম, রবসহ কয়েকজন। 

  আয়োজকদের অন্যতম চৌধুরী আহসানুল করিম হিটু জানান, অনুষ্ঠান সফল করার জন্য রাজবাড়ীতে তিনিসহ সেলিম রেজা শাহীন, এডঃ সফিকুল হোসেন, রেজাউল করিম রেজা, ইকবাল হোসেন ও আঃ রশিদকে নিয়ে এবং ঢাকায় ইঞ্জিঃ কামাল উদ্দিন চৌধুরী, অতিরিক্ত ডিআইজি খোন্দকার রফিকুল ইসলাম, আজিজুল ইসলাম আজম, সাবু চৌধুরী ও ইয়াদ হোসেনকে নিয়ে ২টি কমিটি করা হয়েছিল। শত ব্যস্ততার মধ্যেও সুন্দরভাবে আয়োজনটি সম্পন্ন করতে পেরে ভালো লাগছে।  

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ