ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ীতে বিআরডিবি’র আয়োজনে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৩-১৮ ০৬:৩৯:১৪

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি)’র রাজবাড়ীর উপ-পরিচালকের কার্যালয়ের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।

  এ উপলক্ষে ১৭ই মার্চ সকালে প্রথমে উপ-পরিচালক মোহাঃ দেলোয়ার হোসেনের নেতৃত্বে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধুর ভাস্কর্যের বেদীতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়। এরপর বিআরডিবি’র রাজবাড়ী কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল। 

  বিআরডিবি রাজবাড়ীর উপ-পরিচালক মোহাঃ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় সহকারী পরিচালক শামসুজ্জামান, জুনিয়র অফিসার(হিসাব) হুমায়ুন কবির ও সদর উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান হাবিব প্রমুখ বক্তব্য রাখেন। 

  বক্তাগণ দিবসটির গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরেন। এ সময় বিআরডিবি’র বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীগণ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন। 

  আলোচনা পর্বের শেষে স্থানীয় মসজিদের ইমামের পরিচালনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়াও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বিআরডিবি’র জেলা ও উপজেলা কার্যালয়গুলোতে একযোগে ঋণ উৎসবের আয়োজন করা হয়।   

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ