ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দৌলতদিয়া ইউপির চেয়ারম্যানের উপর হামলার ঘটনায় ১৬জনের বিরুদ্ধে মামলা॥১জন গ্রেফতার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৩-২১ ১৪:৫৮:০৬
গোয়ালন্দ উপজেলার পদ্মার মোড় নামক এলাকায় গত ১৯শে মার্চ রাতে সন্ত্রাসী হামলায় দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সহসভাপতি আব্দুর রহমান মন্ডল গুরুতর আহত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডলের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় তার চাচাতো ভাই আরিফ মন্ডল বাদী হয়ে গত ২০শে মার্চ গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করেছে। 

  মামলায় গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জলকে প্রধান আসামী করে ১৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরো ৫/৭ জনের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করেছে। 

  মামলার এজাহারনামীয় ৬নং আসামী লিয়াকত হোসাইনকে পুলিশ গ্রেফতার করেছে। মামলার এজাহারনামীয় অন্যান্য আসামীরা হলো মুনছুর বেপারী, উপজেলা ছাত্রলীগে সাবেক সভাপতি এবিএম বাতেন, সজীব, জীবন, লিয়াকত হোসেন, গৌতম, নাবিল, রাজ্জাক, শাওন মন্ডল, মাসুদ মোল্লা, রুবেল, মোস্তফা, রাকিব প্রামানিক, বাবু মোল্লা ও শামীম। 

  আসামীরা আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগি সংগঠনের সাথে জড়িত বলে জানা গেছে।

  মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল গত ১৯শে মার্চ রাত ৯টার দিকে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় সভা শেষে প্রয়োজনীয় কিছু ওষুধ কিনে ভাগিনা কাউছার ফকিরের মোটর সাইকেলে করে দৌলতদিয়া বেপারী পাড়ার নিজ বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা করেন। এ সময় ঘোনা পাড়া নামক স্থানে পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা তার মোটর সাইকেলের গতিরোধ করে অতর্কিত হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে মারাত্মক জখম করে। এ সময় বিদ্যুৎ ছিল না। চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। খবর পেয়ে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল তায়াবীর স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং অবস্থা গুরুতর হওয়ায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

  গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, মামলার এজাহারনামীয় ৬নং আসামী লিয়াকত হোসেনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ(গতকাল ২১শে মার্চ) পাঠানো হয়েছে।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ